প্রাণ পটেটো ক্র্যাকারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মিরাজ


প্রকাশিত: ০৮:২১ এএম, ২৯ জানুয়ারি ২০১৭

প্রাণ পটেটো ক্র্যাকার এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বাংলাদেশ ক্রিকেটের নতুন সেনসেশন ও অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। সম্প্রতি মেহেদী হাসান মিরাজ ও প্রাণ ফুডস লিমিটেড এর জেনারেল ম্যানেজার (অপারেশন) আলী হাসান আলম এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেন। বিশেষ দুত বা অ্যাম্বাসেডর হিসেবে আগামী এক বছর প্রাণ পটেটো ক্র্যাকার প্রচারণামুলক কার্যক্রমে সক্রিয়ভাবে অংশ নেবেন টাইগারদের উঠতি এই তারকা।

এ প্রসঙ্গে মিরাজ বলেন, `প্রাণ পটেটো ক্র্যাকার দেশের জনপ্রিয় একটি ব্র্যন্ড। এই ব্র্যান্ডের জন্যে কাজ করার সুযোগ পেয়ে আমি আনন্দিত।`   

মিরাজের সঙ্গে চুক্তি নিয়ে আলী হাসান জানান, বর্তমানে জনপ্রিয় একজন ক্রিকেটার মিরাজ। তাকে প্রাণ পটেটো ক্র্যাকারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পাওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত। আর তরুণ এ ক্রিকেটার প্রাণ পটেটো ক্র্যাকারের জনপ্রিয়তা আরো বাড়িয়ে তুলতে সহায়ক হিসেবে কাজ করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রাণ ফুডস লিমিটেড এর ব্র্যান্ড ম্যানেজার রাজিবুল ইসলাম লেনিন, পাওয়ার প্লে কমিউনিকেশ এর চিফ এক্সিকিউটিভ অফিসার পলাশ হোসেন, জাগো এফএম এর মার্কেটিং ম্যানেজার রনি শাহ উপস্থিত ছিলেন।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।