ওয়ালকটের হ্যাটট্রিকে আর্সেনালের বড় জয়


প্রকাশিত: ০৫:০৮ এএম, ২৯ জানুয়ারি ২০১৭

ওয়ালকটের হ্যাটট্রিকে এফএ কাপের পঞ্চম রাউন্ড নিশ্চিত করলো আর্সেনাল। শনিবার চতুর্থ রাউন্ডের ম্যাচটিতে সাউথ্যাম্পটনকে ৫-০ গোলে হারিয়েছে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে আর্সেনাল। এর ধারাবাহিকতায় ম্যাচের ১৫ মিনিটেই গোল করে দলকে লিড এনে দেন ওয়েলবেক। সাত মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন তিনি। ম্যাচের মিনিটে নিজের প্রথম আর দলের তৃতীয় গোল করেন ওয়ালকট। ফলে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় সফরকারীরা।

arsenal

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৯ মিনিটে সানচেজের বাড়ানো বল ডান পায়ের শটে জালে নিজের দ্বিতীয় গোল করেন ওয়ালকট। আর ৮৪ মিনিটে নীচু শটে হ্যাটট্রিক পূরণ করেন তিনি। বাকি সময় আর গোল না হলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা।

এদিকে দিনের অপর ম্যাচে বড় ব্যবধানে জিতে পঞ্চম রাউন্ডে উঠেছে প্রিমিয়ার লিগের দুই শিরোপাপ্রত্যাশী চেলসি ও ম্যানচেস্টার সিটিও। ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে চেলসি ৪-০ গোলে ব্রেন্টফোর্ডকে হারিয়েছে। আর ক্রিস্টাল প্যালেসকে তাদেরই মাঠে ৩-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।