ওয়েস্ট ইন্ডিজ দলের দায়িত্বে মাশরাফিদের সাবেক কোচ


প্রকাশিত: ০৫:৫৩ এএম, ২৮ জানুয়ারি ২০১৭

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের নতুন কোচ হিসেবে যোগ দিলেন মাশরাফি-সাকিবদের সাবেক কোচ স্টুয়ার্ট ল। গত সেপ্টেম্বরে সিমন্সকে বরখাস্তের পর কোচের চেয়ারে কাউকে নিয়োগ দেয়নি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। এবার তার স্থলাভিসিক্ত হলেন বাংলাদেশ ও শ্রীলঙ্কার সাবেক কোচ এই কোচ।

ক্যারিবীয়দের দায়িত্ব পেয়ে ল বলেন, `এমন একটি সুযোগ পেয়ে আমি বেশ আনন্দিত। আশা করছি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের সঙ্গে চমৎকার কিছু সময় কাটাতে পারবো।`  

২০১১ সালে জেমি সিডন্সের পদত্যাগের পর বাংলাদেশের কোচের দায়িত্ব নিয়েছিলেন স্টুয়ার্ট ল। তার অধীনেই বাংলাদেশ দল প্রথমবারের মত এশিয়া কাপের ফাইনালে জায়গা করে নেয়। বাংলাদেশের পর অস্ট্রেলিয়া দলের ব্যাটিং কোচ পদেও কাজ করেন তিনি। এছাড়া গত বিপিএলে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্সের প্রধান কোচের দায়িত্ব পালন করেন তারকা এই কোচ।  

এবার ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের দায়িত্ব কাঁধে নিলেন ৪৮ বছর বয়সী অজি কোচ স্টুয়ার্ট ল। দুই বছরের চুক্তিতে ফেব্রুয়ারির ১৫ তারিখ থেকে দলের সাথে যোগ দিবেন এই অভিজ্ঞ কোচ।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।