ইংল্যান্ডের ওয়ানডে দল ঘোষণা


প্রকাশিত: ০৩:১১ এএম, ২৮ জানুয়ারি ২০১৭

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আগামী মার্চে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে ইংল্যান্ড ক্রিকেট দল। আর এ সিরিজকে সামনে রেখে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ইংলিশ ক্রিকেট বোর্ড। ইনজুরির কারণে দলে জায়গা হয়নি তারকা ব্যাটসম্যান অ্যালেক্স হেলসের।  

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে চোট পান হেলস। ফলে, চোট সঙ্গী করে সিরিজ শেষ হওয়ার আগেই দেশে ফিরে আসেন এই ওপেনার। এদিকে ঘোষিত ১৪ সদস্যের স্কোয়াডটি ভারত সফরে রয়েছে। তাই ভারত সফরের স্কোয়াডের ওপরই আস্থা রেখেছে ইংলিশ টিম ম্যানেজমেন্ট।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ০৩ মার্চ অ্যান্টিগায় প্রথম ম্যাচে মুখোমুখি হবে ইংলিশরা। একই ভেন্যুতে ০৫ মার্চ দ্বিতীয় ওয়ানডে খেলবে সফরকারী ইংল্যান্ড। আর সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি আগামী ০৯ মার্চ, বার্বাডোজে।

ইংল্যান্ড দল :
ইয়ন মরগান, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, মঈন আলী, জনি বেয়ারস্টো, জেক বল, স্যাম বিলিংস, জস বাটলার, লিয়াম ডসন, লিয়াম প্লাঁকেট, আদিল রশিদ,  ডেভিড উইলি ও ক্রিস ওকস।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।