সৈয়দ আশরাফ অনধিকার চর্চা করছেন : ফখরুল


প্রকাশিত: ০৬:৩৫ এএম, ১৮ আগস্ট ২০১৪

`মির্জা ফখরুলকে মুলা ঝুলিয়ে রেখেছেন খালেদা জিয়া। ফখরুল সাহেব কখনো দলের মহাসচিব হতে পারবেন না। তারেক দেশে ফিরলে মা- ছেলে দলের নেতৃত্ব দেবেন, তিনি অযথা দৌঁড়াচ্ছেন।আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুলের এমন বক্তব্যের জবাবে ফখরুল বলেন, `সৈয়দ আশরাফ অনধিকার চর্চা করছেন।`

সোমবার সেচ্ছাসেবক দলের ৩৪তম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

এছাড়া ‘বিএনপি আন্তর্জাতিক সন্ত্রাসীদের একটি সহযোগী সংগঠন’ সৈয়দ আশরাফুলের এমন বক্তব্যের জবাবে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল বলেন, সৈয়দ আশরাফুলের মতো একজন দায়িত্বশীল ব্যক্তির এ ধরণের বক্তব্য কেবল রাজনীতি নয়, দেশের জন্যও ক্ষতিকর।

ফখরুল বলেন, সৈয়দ আশরাফের বক্তব্য মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত। তারা বরাবরের মতোই জঙ্গিবাদ মৌলবাদের ভাঙ্গা রেকর্ড বাজাচ্ছে। বিএনপির সঙ্গে এগুলোকে সম্পৃক্ত করতে তারা সবসময় চক্রান্ত চালিয়ে যাচ্ছে।

এর আগে, গতকাল রোববার এক আলোচনাসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছিলেন, বিএনপি আন্তর্জাতিক সন্ত্রাসীদের একটি সহযোগী সংগঠন। এ দলটি যেন কখনো ক্ষমতায় না আসতে পারে সেজন্য দেশবাসী ও নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

ফখরুল বলেন, বিএনপি একটি গণতান্ত্রিক দল। বেগম খালেদা জিয়া একজন মুক্তিযোদ্ধার স্ত্রী। বিএনপিতে কোনো মৌলবাদের অবস্থান নেই। বরং যারাই মৌলবাদের সঙ্গে সম্পৃক্ত হতে চেয়েছিল খালেদা জিয়া তাদের গ্রেফতার করে নিয়ন্ত্রণ করেছেন।

ফখরুল আরও বলেন, আওয়ামী লীগ জনবিচ্ছিন্ন হয়ে বন্দুক ও গায়ের জোড়ে ক্ষমতায় থাকার সকল অপচেষ্টা চালাচ্ছে। তাদের মূল উদ্দেশ্য একনায়কন্ত্র প্রতিষ্ঠা করা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।