ইনজুরি নেই মোস্তাফিজের!


প্রকাশিত: ১১:০২ এএম, ২৬ জানুয়ারি ২০১৭

অভিষেকের পর প্রথম বছরটা দুর্দান্তই কেটেছে বাংলাদেশের বিস্ময় বালক মোস্তাফিজুর রহমানের। তবে পরের বছর থেকেই একের পর এক ইনজুরি ঘিরে ধরছে তাকে। সর্বশেষ নিউজিল্যান্ড সফরেও একই কারণে তিনি অধিকাংশ ম্যাচই খেলতে পারেননি। অথচ নিউজিল্যান্ড থেকে দেশে ফেরার পর জানা গেল, তার নাকি ইনজুরিই নেই!

নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের আগে জানা গিয়েছিল, কোমরের চোটের কারণে খেলতে পারবেন না মোস্তাফিজ। ক্রাইস্টচার্চ টেস্টের পরদিন জাগো নিউজের সঙ্গে আলাপকালে মোস্তাফিজ নিজেও জানিয়েছিলেন, ‘তার কোমরের ডান দিক ঘেষে ঠিক পিছনের দিকে ব্যথা হচ্ছে।’

কিন্তু টিম বাংলাদেশ দেশে ফেরার পর কাটার মাস্টারের চোটের সর্বশেষ অবস্থা জানতে চাওয়া হয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীর কাছে। তিনি যে জবাব দিয়েছেন, সেটা রীতিমত বিস্ময়কর। মোস্তাফিজের কোন চোট নেই বলেই জানান এ চিকিৎসক, ‘মোস্তাফিজের নামটা কিন্তু আমাদের ইনজুরির তালিকায় নেই। তাই আমরা ধরেই নিচ্ছি ও কোনো মারাত্মক ইনজুরিতে নেই।’

নিউজিল্যান্ড সিরিজের আগে প্রায় পাঁচ মাস ক্রিকেটের বাইরে ছিলেন মোস্তাফিজ। আইপিএল থেকে ইনজুরি নিয়ে দেশে ফেরার পর তা কাটিয়ে উঠতে না উঠতেই কাউন্টি খেলতে গিয়ে আবার ইনজুরিতে পড়েন তিনি। এরপর রিহ্যাবের পর নিউজিল্যান্ড সিরিজে দুটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেন কাটার মাস্টার।

উল্লেখ্য, নিউজিল্যান্ড সিরিজ শেষে বুধবার রাতে ঢাকায় পা রাখে বাংলাদেশ দল। দলের সঙ্গে ঢাকায় ফেরার পর আজ সকালে দেশের বাড়ি সাতক্ষীরার উদ্দেশে রওনা হয়েছেন মোস্তাফিজ।

আরটি/আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।