বিগ ব্যাশ থেকে হাসির অবসর


প্রকাশিত: ১০:৩৮ এএম, ২৫ জানুয়ারি ২০১৭

২০১৫ সালেই জাতীয় দল থেকে অবসর নিয়েছিলেন। ঘরোয়া লিগগুলো থেকে ‘আংশিক বিদায়’ নেন তিনি। শুধু বিগ ব্যাশের খেলা চালিয়ে যান। এবার অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি আসরেও তাকে আর দেখা যাবে না। কারণ বিগ ব্যাশ থেকেও অবসরের ঘোষণাটা দিয়ে ফেললেন ডেভিড হাসি।

গত দুই মৌসুমে বিগ ব্যাশে মেলবোর্ন স্টার্সের অধিনায়কের দায়িত্ব পালন করেন হাসি। ২০১৫-১৬ মৌসুমে তার অধীনে দলটি ফাইনালে খেলেছিল। কিন্তু সিডনি থান্ডারের কাছে হেরে যাওয়ায় শিরোপা স্বপ্ন ভেঙে যায় তাদের।  

এবারের মৌসুমে স্টার্সের সময়টা ভালো যাচ্ছিল না। সেমিফাইনালে পার্থ স্কোরচার্সের কাছে ৭ উইকেটে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে মেলবোর্ন স্টার্স। এরপরই বিগ ব্যাশ থেকে অবসরের সিদ্ধান্তটা নিয়ে ফেলেন স্টার্সের অধিনায়ক হাসি। টুইটারে তা জানিয়ে দেন সবাইকে।

ডেভিড হাসির ভাষায়, ‘সিদ্ধান্তটা নিয়েই ফেলেছি। গত রাতেই ছেলেদের সঙ্গে তা নিয়ে আলোচনা করেছি। আপনি যা করতে চান, তা হয়তো পুরোটা পারবেন না...। এই মুহূর্তে আমি এটা (অবসর) নিয়ে খানিকটা আবেগপ্রবণ।’

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।