তামিমের কণ্ঠে হতাশার সুর


প্রকাশিত: ০৪:১০ পিএম, ২৩ জানুয়ারি ২০১৭

দেশসেরা ওপেনার। দীর্ঘ দিন ধরেই বাংলাদেশের উদ্বোধনে ভরসার প্রতীক তিনি। নিউজিল্যান্ড সফরে তাই তার কাছ থেকে প্রত্যাশাটা অনেক বেশিই ছিল। কিন্তু প্রত্যাশার সঙ্গে পারফরম্যান্সের তেমন মিল খুঁজে পাওয়া যায়নি!

Babuনিউজিল্যান্ড সফরে তার ব্যক্তিগত সর্বোচ্চ রানের ইনিংসটি ৫৯ রানের। ওয়ানডে সিরিজে খেলেছেন সেই ইনিংসটি। দ্বিতীয় সর্বোচ্চ ৫৬ রানের ইনিংসটি খেলেছেন ওয়েলিংটন টেস্টে। বাকি ম্যাচগুলো তেমন উল্লেখযোগ্য স্কোর করতে পারেননি; যা তার নামের পাশে বেমানানই বটে।

নিজের এমন পারফরম্যান্স নিয়ে সন্তুষ্ট নয় তামিম। খেলতে চেয়েছিলেন আরো লম্বা ইনিংস। কিন্তু পারেননি। সেই আক্ষেপ নিয়ে দেশে ফিরতে হচ্ছে তাকে। তাছাড়া যে ম্যাচটিতে তিনি নেতৃত্ব দিলেন। অর্থাৎ ক্রাইস্টচার্চ টেস্টে দুই ইনিংসে করেছেন যথাক্রমে ৮ ও ৫ রান।

braverdrink

তাই তামিমের কণ্ঠে হতাশার সুর, ‘এমন একটা ইনিংসও ছিল না যেখানে আমি স্ট্রাগল করেছি। কোনো ইনিংসেই আমার খেলে সমস্যা হয়নি। আমি কোনো রকম দ্বিধাগ্রস্ত ছিলাম না। এক কথায় খেলতে গিয়ে এতটুকু অসাচ্ছন্দবোধও করিনি। কিন্তু কেন যেন তারপরও লম্বা ইনিংস খেলতে পারিনি।’

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।