রাব্বির প্রশংসায় তামিম


প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ২৩ জানুয়ারি ২০১৭

নিউজিল্যান্ডের মাটিতে চলে পেসারদের রাজত্ব। পেস-বান্ধব উইকেট বলে কথা। উপমহাদেশের মাটিতে অবশ্য তার উল্টো চিত্র। সেই উপমহাদেশ থেকে কোনো পেসার নিউজিল্যান্ডে ভালো করলে তিনি তো প্রশংসা কুড়াবেনই।

Babuবাংলাদেশের পেসার কামরুল ইসলাম যেমন টেস্ট সিরিজে ভালো বোলিং করেছেন। যদিও উইকেট সংখ্যা আহামরি নয়। ২ টেস্টে পেয়েছেন ৬ উইকেট। ওয়েলিংটন টেস্টের প্রথম ইনিংসে দখলে নেন তিন উইকেট; দ্বিতীয় ইনিংসে অবশ্য উইকেটশূন্য ছিলেন।

এরপর ক্রাইস্টচার্চ টেস্টের প্রথম ইনিংসে লাভ করেন দুটি উইকেট; আর দ্বিতীয় ইনিংসে পকেটে জমা করেন এক উইকেট। বাউন্স, সুইং ও লাইন লেন্থ বজায় রেখে নিউজিল্যান্ডের ব্যাটসম্যানদের চাপে রাখতে সক্ষম হয়েছেন ২৫ বছর বয়সী এই পেসার।

braverdrink

ম্যাচ শেষে কামরুল ইসলাম রাব্বির বোলিংয়ের প্রশংসা করলেন ক্রাইস্টচার্চ টেস্টে নেতৃত্ব দেয়া তামিম ইকবাল। অধিনায়কের প্রশংসা কুড়ালেন তাসকিন-রুবেলরাও। তামিমের ভাষায়, ‘অসাধারণ বোলিং করেছে রাব্বি। শুধু রাব্বি নয়, পেসাররা দুর্দান্ত বল করেছে। পেসারদের নিয়ে আমার কোনো অভিযোগ নেই। তারা নবীন, অনভিজ্ঞ; তারপরও সবাই প্রাণপণ চেষ্টা করেছে।’

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।