অ্যালান বোর্ডার মেডেল পেলেন ওয়ার্নার


প্রকাশিত: ১২:৩৬ পিএম, ২৩ জানুয়ারি ২০১৭

চতুর্থ ক্রিকেটার হিসেবে পরপর দুটি অ্যালান বোর্ডার মেডেল জিতলেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। স্বীকৃতিটির ১৬ বছরের ইতিহাসে এর আগে সাবেক অজি অধিনায়ক রিকি পন্টিং, শেন ওয়াটসন ও মাইকেল ক্লার্ক পরপর দু`বার এই স্বীকৃতি পেয়েছিলেন।

সতীর্থ খেলোয়াড়, আম্পায়ার ও সাংবাদিকদের দেয়া ভোটে অস্ট্রেলিয়ার বর্তমান অধিনায়ক স্টিভেন স্মিথকে বড় ব্যবধানে পেছনে ফেলেন সহ-অধিনায়ক ওয়ার্নার। ২৬৯ ভোট পেয়েছেন ওয়ার্নার, স্টিভ স্মিথ পেয়েছেন ২৪৮ ভোট। তৃতীয় সর্বোচ্চ ১৯৭ ভোট পান মিচেল স্টার্ক।

ওয়ার্নার একই সঙ্গে পেয়েছেন সেরা ওয়ানডে ক্রিকেটারের মর্যাদা। মিচেল স্টার্ক বছরের সেরা টেস্ট ক্রিকেটারের পুরস্কার পান। শেন ওয়াটসন সেরা টি-টোয়েন্টি ক্রিকেটার নির্বাচিত হন। সেরা নারী ক্রিকেটারের পুরস্কার জেতেন মেগ ল্যানিং।

অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটের সেরা খেলোয়াড় নির্বাচিত হন ক্যমেরুন হোয়াইট। স্যার ডন ব্র্যাডম্যানের নামে নামকরণ করা ‘ব্যাডম্যান ইয়াং ক্রিকেটার’ খেতাব জেতেন হিলটন কার্টরাইট।

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।