ক্রিকেটার সানিকে ৫ দিনের রিমান্ডে চায় পুলিশ


প্রকাশিত: ০৬:৩৬ এএম, ২২ জানুয়ারি ২০১৭

তথ্য-প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানিকে ৫ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ। ঢাকা মহানগর হাকিম কনক কুমার হুইয়ের আদালতে বিকেল ৩টায় শুনানি অনুষ্ঠিত হবে।

রোববার সকালে এক সংবাদ সম্মেলনে তেজগাঁও বিভাগের ডিসি বিপ্লব কুমার সরকার অবশ্য জানিয়েছিলেন সানিকে ৭ দিনের রিমান্ডে নিতে চায় পুলিশ।  

এই মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াহিয়া জাগো নিউজকে বলেন, তাকে আদালতে নিয়ে যাওয়া হচ্ছে। অভিযোগের বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করে আদালতে প্রতিবেদন দেয়া হবে।

বিপ্লব কুমার জানান, গত ৫ জানুয়ারি নাসরিন সুলতানা নামে এক তরুণী সানির বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। নাসরিনের দাবি, সানির সঙ্গে তার বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের অন্তরঙ্গ কিছু ছবি আরাফাত সানির মাধ্যমে বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিপ্লব কুমার জানান, ৫ জানুয়ারি মামলা দায়েরের পর তদন্ত শুরু করে পুলিশ। প্রাথমিক তদন্তে সানির সংশ্লিষ্টতার প্রমাণ মিলেছে। এরপর রোববার সকাল সাড়ে ৯টার দিকে আমিনবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।   

আরাফাত সানির মায়ের দাবি তার ছেলেকে ফাঁসানো হচ্ছে। এ বিষয়ে বিপ্লব কুমারের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, অভিযোগকারীর বিরুদ্ধে অভিযোগ আসতেই পারে। বিষয়টি আমলে নিয়ে আমরা তদন্ত করে দেখবো।

জেইউ/এআর/জেএ/এনএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।