সাফল্যের পথে মৌমিতা


প্রকাশিত: ১১:৪৪ এএম, ২৩ মার্চ ২০১৫

রাজু চৌধুরী পরিচালিত পোড়ামন’খ্যাত নায়ক সায়মনের বিপরীতে ‘তুই শুধু আমার’ চলচ্চিত্র দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু করেন চিত্রনায়িকা মৌমিতা মৌ। সে যাত্রায় সাফল্যের ধারবাহিকতা এনে দেয় কামাল কায়সারের ‘তোমার আছি তোমারই থাকবো’ ছবিটি। স্বাভাবিকভাবেই মৌমিতা হয়ে উঠেছেন সময়ের আলোচিতদের মধ্যে অন্যতম।

এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন বেশ কিছু নতুন ছবিতে। তারমধ্যে উল্লেখযোগ্য নয়ন মাহমুদের পরিচালনায় ‘সোনার পুতুল’ ছবিটি। ভৌতিক কাহিনী অবলম্বনে নির্মিত এই ছবিতে মৌয়ের নায়ক হিসেবে আছেন নবাগত ফয়সাল।

গত ২২ মার্চ থেকে রূপগঞ্জে ছবির প্রথম লটের শুটিং শুরু হয়েছে।

ছবিটি প্রসঙ্গে মৌমিতা মৌ জাগোনিউজকে বলেন, ‘প্রেম-অ্যাকশানের বাইরে সম্পূর্ণ ভিন্ন ধারার একটি ছবি সোনার পুতুল। অভিনয় করে মজা পাচ্ছি। এখানে ভুতুড়ে সব কাণ্ড কারখানা ঘটতে দেখা যাবে যা দর্শকদের সুস্থ-সুন্দর বিনোদন দিবে। আর ছবিটির গল্প আমাকে ঘিরেই আবর্তিত হয়েছে।’

ছবিতে নিজের চরিত্র সম্পর্কে মৌমিতা বলেন, ‘আমাকে দেখা যাবে শহুরে মেয়ের ভূমিকায়। বান্ধবীর বাড়িতে বেড়ানোর উদ্দেশ্যে আমি গ্রামে যাই। আর যাবার পথে সম্মুখীন হই ভয়ংকর-অস্বাভাবিক কিছুর। একপর্যায়ে আমি অসুস্থ হয়ে যাই। তখন কবিরাজ আমাকে ভালো করার জন্য একটি সোনার পুতুলের সন্ধান করা হয়। নায়ক সেই সোনার পুতুলের খোঁজে নামে।’

ছবিতে মৌমিতা ও ফয়সাল ছাড়াও অভিনয় করছেন রেবেকা, কাবিলা, মিজু আহমেদসহ অনেকে।

এছাড়া সম্প্রতি মামুন খানের ‘ভালোবাসা নীল’ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। আর শুটিং শেষ হয়েছে সায়মনের বিপরীতে ‘মাটির পরী’ ছবির কাজ। চলছে ‘এক মুঠো স্বপ্ন’ নামে আরো একটি ছবির শুটিং। সবমিলিয়ে ঢাকাই ফিল্মে অপার সম্ভাবনা নিয়ে এগিয়ে চলেছেন মৌমিতা মৌ।

এলএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।