দেশে ফিরলেন মাশরাফি


প্রকাশিত: ০১:১৮ পিএম, ২০ জানুয়ারি ২০১৭

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শেষ হয়েছে অনেক আগেই। এরপর যারা টেস্ট দলে ছিলেন না, ফিরে এসেছেন দেশে। তবে পরিবারকে সময় দিতে দেশে ফেরেননি টাইগারদের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক। ঘুরে বেড়িয়েছেন নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার কিছু শহর। অবশেষে পরিবার নিয়ে আজ (শুক্রবার) দেশে ফিরলেন মাশরাফি।

দেশে ফিরে নিজের ফেসবুক পেজে মাশরাফি লেখেন, প্লেনে উঠার আগে ক্যাটস আইয়ের ওয়েব সাইটে অর্ডার দিয়েছিলাম। বাসায় এসে দেখি প্রোডাক্ট চলে এসেছে। ভালো লাগলো দেশি কোম্পানির এমন সার্ভিসে।

এর আগে সিরিজের তৃতীয় টি- টোয়েন্টি ম্যাচে নিজের শেষ ওভারে বোলিং করতে এসে দ্বিতীয় বলে কোরি অ্যান্ডারসনের শট ফেরাতে গিয়ে ডানহাতে চোট পান মাশরাফি বিন মর্তুজা। কিছুক্ষণ চিকিৎসা নেওয়ার পর মাঠ ছাড়েন অধিনায়ক। এরপর ম্যাচ শেষে ডান হাতের কব্জির স্ক্যান করাতে হাসপাতালে নেওয়া হয় টাইগার এই অধিনায়ককে। স্ক্যানের পর মাশরাফির ডান হাতের কব্জিতে চিড় ধরা পড়েছে। আর ছয় থেকে আট সপ্তাহ মাঠে বাইরে থাকতে হবে টাইগার এই অধিনায়ককে।  

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।