মুশফিক অনেকটাই ভালো : ইমরুল-মুমিনুলের আলট্রাসাউন্ড স্ক্যান


প্রকাশিত: ০৩:৩৮ এএম, ১৭ জানুয়ারি ২০১৭

মাথার আঘাত বলে কথা। অধিনায়ক মুশফিকুর রহীমকে ওয়েলিংটন সদর হাসপাতাল থেকে ঘণ্টা দেড়েকের মধ্যে রিলিজ দিলেন অন্তত ৭২ ঘণ্টা সার্বক্ষণিক পর্যবেক্ষণের কথা বলে দেয়া হয়েছে। টিম ম্যানেজমেন্টও অধিনায়কের দিকে বিশেষ নজর রেখেছে।

Babuকোনো রকম উপসর্গ দেখা দিলেই দ্রুত চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার প্রস্তুতি নেয়া আছে। কিন্তু আশা করা যাচ্ছে, তার আর দরকার হবে না। মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম দুপুরে ক্রাইস্টচার্চ পৌঁছে জানান, মুশফিক সৃষ্টিকর্তার কৃপায় ভালোই আছে। দ্রুত সুস্থ হওয়ার পথে। এখন আর কোনো রকম সমস্যা নেই। সবার সাথে কথা বলছে।
 
এদিকে অধিনায়ক দ্রুত সুস্থ হওয়ার পথে হাঁটলেও বাকি দু`জন মানে- ইমরুল কায়েস ও মুমিনুল হকের অসুস্থতা কাটেনি এখনো। টাইগাররা ওয়েলিংটন থেকে ক্রাইস্টচার্চ পৌঁছলেও ইনজুরি তাদের পিছু ছাড়েনি। সাথে সাথেই আছে।
ইমরুলের উরুর সমস্যা কমেনি। আবার মুমিনুলের বুকের পাজরের ব্যথাও মাথাচাড়া দিয়ে উঠেছে।

তাদের সত্যিকার সমস্যা খুটিয়ে দেখতে ব্যতিব্যস্ত ফিজিও ডিন কনওয়ে। খালি চোখে সত্যিকার সমস্যা নিরুপণ করা কঠিন। তাই অনেকটা এমআরআইয়ের আদলে আলট্রাসাউন্ড স্ক্যান করা হয়েছে দুজনার। ম্যানেজার সাব্বির খান ও ফিজিও ডিন কনওয়ে ওয়েলিংটন থেকে বিমান ভ্রমণের পর টিম হোটেলে ঢুকে চেক ইন করে বিশ্রামের ফুরসত পাননি।

braverdrink
 
দুপুরের খাবার খেয়ে ইমরুল ও মুমিনুলকে নিয়ে ছুটতে হয়েছে আলট্রাসাউন্ড স্ক্যান করতে। জাগো নিউজের সাথে মুঠোফোন আলাপে ম্যানেজার সাব্বির খান ইমরুল-মুমিনুলের আলট্রাসাউন্ড স্ক্যান করার কথা জানান। স্থানীয় সময় বিকাল সাড়ে তিনটার দিকে (বাংলাদেশ সময় সকাল সাড়ে আটটা) ইমরুল ও মুমিনুলের আলট্রাসাউন্ড স্ক্যান শুরু হয়।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।