গাজীপুরে অপহৃত আইনজীবী জয়দেবপুরে উদ্ধার


প্রকাশিত: ১২:১০ পিএম, ২১ মার্চ ২০১৫

গাজীপুর থেকে অপহৃত মো. রুস্তম আলী (৩২) নামের এক আইনজীবীকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় অপহরণে জড়িত থাকার অভিযোগে নাছির উদ্দিন (২৮) নামের একজনকে আটক করা হয়। শুক্রবার রাতে র‌্যাব-১ এর একটি দল জয়দেবপুরে অভিযান চালিয়ে আটকসহ তাকে উদ্ধার করে।

র‌্যাবে মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক ক্যাপ্টেন মাকসুদুল আলম জানান, শুক্রবার রাত ৮টায় কিছু দুষ্কৃতিকারী আাইনজীবী মোঃ রুস্তম আলীকে গাজীপুর চান্দনা চৌরাস্তার ঈদগাঁও মার্কেটে তার ব্যক্তিগত চেম্বার থেকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়।
পরে গাজীপুরস্থ র‌্যাব-১ এর স্পেশাল কোম্পানীর টহলরত একটি দল বিষয়টি জানতে পেয়ে ডিএডি গিয়াস উদ্দিনের নেতৃত্বে অপহরণকারীদের গাড়ীর পেছনে ধাওয়া করে। প্রায় দেড় কিঃমিঃ যাওয়ার পর টহল দলটি দেখতে পায় অপহরণকারীরা অপহৃতকে গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন দীঘির চালাস্থ উনিশে টাওয়ার রাস্তার পাশে একটি বাসার দিকে টেনে-হিঁচড়ে নিয়ে যাচ্ছে।

এমতাবস্থায় টহল দলটি তাদের ধাওয়া করে উক্ত স্থান থেকে অপহৃতকে উদ্ধার করে এবং অপহরণকারীদের মধ্যে অন্যতম নাছির উদ্দিনকে আটক করে। বাকীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। রুস্তম আলী গাজীপুর জেলার জয়দেবপুর থানার ইটাহাটা এলাকার মো. জিন্নাহ আলীর ছেলে।

তিনি জানান, অপহরণকারী নাছির জয়দেবপুরের আউটপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। অপহরণকারী দলের অন্যান্য সদস্যদের আটকের তৎপরতা চলছে বলেও জানান তিনি।

জেইউ/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।