নিকোলসকে ফেরালেন সাকিব


প্রকাশিত: ১১:০১ পিএম, ১৪ জানুয়ারি ২০১৭

আগের দিন নড়বড়ে ব্যাটিং করা হেনরি নিকোলস চতুর্থ দিন পান অর্ধশতক। তাসকিন আহমেদের বলে তিন রান নিয়ে টেস্টে তৃতীয়বারের মতো পঞ্চাশে যান এই মিডলঅর্ডার ব্যাটসম্যান। তবে চতুর্থ দিন নিজের দ্বিতীয় ওভারেই আঘাত হানেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। হেনরি নিকোলসকে ফিরিয়ে নিউজিল্যান্ডের ৪৫.২ ওভার স্থায়ী ১৪২ রানের চতুর্থ উইকেট জুটি ভাঙেন সাকিব আল হাসান।
 
বাতাসে ঝুলিয়ে দেয়া মন্থর বল ফ্লিক করতে গিয়ে লেগ স্লিপে মেহেদী হাসান মিরাজের ক্যাচে পরিণত হন নিকোলস। ৫৩ রান করে তিনি ফেরার সময় নিউজিল্যান্ডের স্কোর ৩৪৭/৪।  

তবে ক্রিজে থাকা টম ল্যাথাম ছাড়িয়ে যান নিজের ব্যক্তিগত সেরা। ২০১৪ সালে দুবাইয়ে পাকিস্তানের বিপক্ষে করা ১৩৭ রান ছিল বাঁহাতি এই উদ্বোধনী ব্যাটসম্যানের আগের সর্বোচ্চ। বেসিন রিজার্ভে নিউজিল্যান্ডের উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে সর্বোচ্চ রান ল্যাথামের। ১৯৮৬-৮৭ মৌসুমে ওয়েস্টইন্ডিজের বিপক্ষে জন রাইটের ১৩৮ রান আগের সেরা।

এএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।