বাংলাদেশ-নিউজিল্যান্ড ক্রিকেট কুইজ চতুর্থ পর্বে বিজয়ী হলেন যারা


প্রকাশিত: ০১:০৬ পিএম, ১৪ জানুয়ারি ২০১৭

নিউজিল্যান্ডে ইতোমধ্যে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ শেষ হয়ে গেছে। নিউজিল্যান্ড সিরিজ উপলক্ষে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমও আয়োজন করেছে জমজমাট কুইজ প্রতিযোগিতার। ইতোমধ্যে জমে উঠেছে আট পর্বের ধারাবাহিক কুইজ প্রতিযোগিতাটি। এরই মধ্যে তিন পর্বের কুইজ শেষ হয়েছে। সোমবার অনুষ্ঠিত হয়েছে চতুথ পর্বের ড্র।

এ পর্বের ভাগ্যবান তিন বিজয়ী হলেন শিহাদ খান, মো. সিরাজুল ইসলাম জনি এবং নাজমিন হাসান।

প্রতি পর্বের কুইজ বিজয়ী ভাগ্যবানদের জন্য রয়েছে ব্রেভারের সৌজন্যে আকর্ষণীয় পুরস্কার। কুইজের প্রতি পর্বে নির্দিষ্ট তিনটি প্রশ্নের জবাবে আপনিও হতে পারেন ভাগ্যবান বিজয়ীর একজন। বাংলাদেশি যে কেউ এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

braverdrink

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড সিরিজ চলাকালীন এ কুইজ প্রতিযোগিতা চলবে। কুইজে অংশগ্রহণকারীদের নির্দিষ্ট প্রশ্নসমূহের সঠিক উত্তর বাছাই করে নিজের পূর্ণ নাম, সচল ই-মেইল আইডি, মোবাইল নম্বর ও জেলা সাবমিট করতে হবে। সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে প্রতি পর্বে তিনজন অর্থাৎ মোট আটটি পর্ব থেকে ২৪ জনকে লটারির মাধ্যমে নির্বাচিত করা হবে।

প্রতি পর্বের বিজয়ীদের সঙ্গে মেইলে এবং মোবাইলে যোগাযোগ করা হবে এবং তাদের তালিকা jagonews24.com ও ফেসবুক পেজে প্রকাশ করা হবে। চতুর্থ পর্বের কুইজে অংশগ্রহণ করতে ক্লিক করুন এই লিংকে... www.jagonews24.com/pages/quiz

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।