দ্বিতীয় দিনের শুরুতেই মুমিনুলের বিদায়


প্রকাশিত: ১০:০৩ পিএম, ১২ জানুয়ারি ২০১৭

প্রচণ্ড বাতাস আর কনকনে ঠাণ্ডার মধ্যে আগের দিন খেলা হয়েছে মাত্র ৪০ ওভার। বাকি সময়টা ভেসে গেছে বৃষ্টিতে। উইকেটে ছিলেন ইনফর্ম মুমিনুল হক ৬৪  রানে এবং সাকিব আল হাসান ৫ রান নিয়ে।

Babu-Vaiদ্বিতীয় দিনের শুরুতে  প্রত্যাশা ছিল মুমিনুল আর সাকিব আল হাসান জুটিটা যতদুর টেনে নিতে পারে। নিউজিল্যান্ড বোলাররা প্রবল পরাক্রমে ঝাঁপিয়ে পড়বে, এটা ছিল জানা কথা। কিউই বোলারদের প্রথমদিন যেভাবে সামলেছেন, দ্বিতীয়দিনও যেন সেভাবে সামলে নিতে পারেন মুমিনুল অ্যান্ড কোং।

কিন্তু দিনের শুরুতেই কিউই বোলারদের সবচেয়ে বড় আঘাতের সম্মুখিন হলেন মুমিনুলই। টিম সাউদির কাঁধ বরাবর লাফিয়ে আসা বলটি প্রথম দিন হলে ছেড়ে দিতেন হয়তো। আজ মুমিনুল ছিলেন একটু বেশি আত্মবিশ্বাসী। এ কারণে বলটি খেলতে গেলেন। কিন্তু ঠিক মতো সংযোগ ঘটাতে পারেননি। ব্যাটের কানায় লেগে বল চলে গেলো উইকেটের পেছনে বিজে ওয়াটলিংয়ের হাতে।

দ্বিতীয় দিন শুরুতেই ৬টি বল খেললেন তিনি। কিন্তু কোনো রান আর যোগ করতে পারেননি মুমিনুল। ৬৪ রানেই আউট হয়ে গেলেন।

বৃষ্টির কারণে প্রথম দিনের খেলা অর্ধেকেরও কম হওয়ায় দ্বিতীয় দিন আধাঘণ্টা আগে, অথ্যাৎ বাংলাদেশ সময় ভোর সাড়ে ৩টায় শুরু হয়। এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশের রান ৪৭ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮৫। উইকেটে রয়েছেন ২৪ রানে সাকিব আল হাসান এবং ৯ রানে মুশফিকুর রহীম।

এআরবি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।