খুনীর সাথে সংলাপ নয় : মতিয়া চৌধুরী


প্রকাশিত: ০১:৫০ পিএম, ১৮ মার্চ ২০১৫

খালেদা জিয়াকে আত্মসমর্পণের আহ্বান জানিয়ে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, খুনীর সাথে কোনো সংলাপ নয়। ৭৪ দিনের হরতাল-অবরোধে ১২২ জনকে হত্যা করেছেন বেগম খালেদা। তার সম্পদের প্রতি মায়া আছে, মানুষের প্রতি মায়া নেই। যার মানুষের প্রতি মায়া নেই, তার হাতে দেশ নিরাপদ নয়।

বুধবার বিকেলে জামালপুরের মেলান্দহ উপজেলার হাজরাবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে কৃষক হত্যা দিবস উপলক্ষে আয়োজিত জনভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকতে সারের দাবি নিয়ে আসা কৃষকের বুকে গুলি করে ১৮ জন কৃষককে হত্যা করে। এখন সারের পিছনে কৃষককে দৌঁড়াতে হয় না, সারই কৃষকের পিছনে দৌঁড়ায়।

সভায় আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, হত্যাকাণ্ড, সন্ত্রাস করে পার পাবেন না। খালেদাকে হত্যাকাণ্ডের দায় নিতে হবে। তাকে কাঠগড়ায় দাঁড় করানো হবে।

বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত জনসভায় কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মোতাহের হোসেন মোল্লার সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাবেক মন্ত্রী আব্দুর রাজ্জাক এমপি, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, জামালপুর জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি  অ্যাডভোকেট বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী প্রমুখ।

এএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।