মা হারানোর খবরে দেশে ফিরলেন ইরফান


প্রকাশিত: ০২:৫৬ পিএম, ০৯ জানুয়ারি ২০১৭

৩ ম্যাচের টেস্ট সিরিজ শেষে অস্ট্রেলিয়া-পাকিস্তানের মধ্যকার ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ এখন মাঠে গড়ানোর অপেক্ষা। শুক্রবার ব্রিসবেনে মাঠে গড়াবে দুই দলের মধ্যকার প্রথম ওয়ানডেটি। ঠিক এমন সময় পাকিস্তানি পেসার মোহাম্মদ ইরফানের জন্য এমন এক খরব এলো দেশ থেকে, বাধ্য হয়ে অস্ট্রেলিয়া ছাড়লেন তিনি। ৩৪ বছর বয়সী পাকিস্তানি পেসারের মা চলে গেছেন পৃথিবী ছেড়ে (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

ইনজুরির কারণে দীর্ঘদিন ধরেই পাকিস্তান দলের বাইরে ছিলেন মোহাম্মদ ইরফান। গত বছরের সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে সর্বশেষ ম্যাচ খেলার পর জাতীয় দলের জার্সি আর গায়ে জড়ানো হয়নি তার।

ইনজুরি থেকে ফিরে পুনর্বাসন শেষে ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত সময় পার করেছেন। কায়েদে আজম ট্রফিতে নিজ দল, ‘ওয়াটার এন্ড পাওয়ার ডেভলপমেন্ট অথরিটি’ দলকে চ্যাম্পিয়ন করার পিছনে রেখেছেন গুরুত্বপূর্ণ অবদান। ফলে নির্বাচকদের দৃষ্টিও কেড়েছিলেন। অপেক্ষায় ছিলেন শুক্রবার মাঠে নামারও। কিন্তু এমন সময়ই মাকে হারানোর খবর এলো। এমন সময় কি আর কোন সন্তান দেশে না ফিরে পারে?

ইরফান ছাড়াও অস্ট্রেলিয়ার বিপক্ষে পেসার হিসেবে দলে আছেন- মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, রাহাত আলি ও হাসান আলি।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।