হায়দারাবাদেই হবে বাংলাদেশ-ভারত টেস্ট


প্রকাশিত: ১২:১১ পিএম, ০৯ জানুয়ারি ২০১৭

আর্থিক সংকটের কারণে বাংলাদেশের বিপক্ষে ভারতের একমাত্র টেস্টের সিরিজটি আয়োজনে অপারগতা জানিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইকে চিঠি দিয়েছে হায়দারাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন। গতকালই এ খবর চাউর হয়ে যায় বিসিসিআই সূত্র থেকেই। দ্য হিন্দু প্রকাশ করেছিল এই খবরটি।

তবে হায়দারাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারী কে জন মনোজ জানিয়েছেন, চিঠি আমরা একটা বিসিসিআইকে দিয়েছি। তবে, এর অর্থ এই নয় যে আমরা ভারত-বাংলাদেশ টেস্ট ম্যচটি আয়োজন করতে অপারগ। মূলতঃ পরিস্থিতি যাই হোক, ম্যাচটি আয়োজনের সব প্রস্তুতি ইতিমধ্যেই আমরা নেয়া শুরু করেছি।

ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইকে নিয়ে ৩ জানুয়ারি দিল্লি সুপ্রিম কোর্টের ঐতিহাসিক রায়ের পর রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশনগুলোতে আর্থিক অটনট দেখা দিতে শুরু করে। এ কারণেই বিসিসিআইর কাছে আর্থিক সহযোগিতা চেয়ে চিঠি দিয়েছে হায়দারাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন। এ বিষয়টায় সাংবাদিকদের কাছে পরিস্কার করেছেন হায়দারাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি। একই সঙ্গে জানালেন, তারাই ভারত-বাংলাদেশ টেস্ট ম্যাচটি আয়োজন করতে প্রস্তুত।

টেস্ট ম্যাচটি আয়োজনের প্রস্তুতি সম্পর্কে কে জন মনোজ বলেন, ‘আমরা ইতিমধ্যে এই ম্যাচের স্পন্সরের জন্য টেন্ডার নোটিশও ছেড়ে দিয়েছি। শুধু তাই নয়, এ নিয়ে টিএমসির (টুয়েন্টি ফাস্ট সেঞ্চুরি মিডিয়া) সঙ্গে এক-দু’দিনের মধ্যে চুক্তি স্বাক্ষর করে ফেলবো। আমি এখনও বুঝতে পারছি না, কে এ ধরনের গুজব ছড়িয়েছে বুঝতে পারছি না।’

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।