টিম বাংলাদেশ এখন ওয়েলিংটনে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৬ এএম, ০৯ জানুয়ারি ২০১৭
ফাইল ছবি

পারফরম্যান্স অনুজ্জ্বল। ফলও খারাপ। ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজের তিনটি করে ছয় ম্যাচের সবগুলোয় হার।  
কিন্তু তাতে হতোদ্যম হয়ে বসে থাকার উপায় নেই। হতাশায় মুষড়ে পড়ারও অবকাশ নেই। দুই ম্যাচের টেস্ট সিরিজ দরজায় কড়া নাড়ছে।

Babuআগামী ১২ জানুয়ারি থেকে ওয়েলিংটনে প্রথম টেস্ট শুরু। সেই লক্ষ্যে আজ স্থানীয় সময় দুপুর তিনটায় (বাংলাদেশ সময় সকাল আটটায়) বাংলাদেশ দল প্রথম টেস্ট খেলার জন্য ওয়েলিংটনে এসে পৌঁছেছে। সেখানে মুশফিক-তামিমরা রিজেস ওয়েলিংটন হোটেলে উঠেছেন।

আগেই জানা সীমিত ওভারের সিরিজ শেষে যারা টেস্ট স্কোয়াডের বাইরে, তারা সবাই দেশে ফিরে যাচ্ছেন। শুধু অধিনায়ক মাশরাফি স্ত্রী-সন্তানসহ মাউন্ট মঙ্গানুই থেকে অবকাশ যাপনের জন্য সিডনি যাবেন। আর শুভাগত হোম, তানবির হায়দার, মোসাদ্দেক হোসেন সৈকত ও এবাদত হোসেন ফিরে যাচ্ছেন দেশে। তারা আজ সকালেই দেশের পথে মাউন্ট মঙ্গানুই থেকে বিমানে ধরেছেন।
 
আর হ্যামস্ট্রিং ইনজুরির কারণে টি টুয়েন্টি সিরিজ ও দুটি ওয়ানডে মিস করা টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম, মমিনুল হক, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ ও কামরুল ইসলাম রাব্বি ১৫ জনের টেস্ট দলের সাথে যুক্ত হয়ে ওয়েলিংটন এসেছেন।
 
অধিনায়ক মাশরাফি আর ওয়েলিংটন আসেননি। তিনি মাউন্ট মঙ্গানুই থেকে সরাসরি অকল্যান্ড গেছেন। সেখানে হাতের কব্জির জন্য ডাক্তার দেখিয়ে তারপর সিডনি চলে যাবেন।

braverdrink

প্রসঙ্গত, মাউন্ড মঙ্গানুইয়ে পৌঁছানোর পর প্রবাসী বাঙালিরা শুভেচ্ছা জানিয়েছিলেন টাইগারদের। কিন্তু ওয়েলিংটনে পৌঁছানোর পর সেই শুভেচ্ছাটা পাননি। কারণ এখানে বাঙালিদের বসতি কম।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।