পেদ্রোর জোড়া গোলে বড় জয় চেলসির


প্রকাশিত: ০৬:৩৮ এএম, ০৯ জানুয়ারি ২০১৭

রোববার রাতে পিটারবার্গ ইউনাইটেডের বিপক্ষে জোড়া গোল করেছেন পেদ্রো। তার দুর্দান্ত পারফরম্যান্সে ৪-১ গোলের বড় জয় পেয়েছে চেলসি। আর তাতে চতুর্থ রাউন্ডে উঠে গেছে চেলসি।

প্রথমার্ধের ১৮ মিনিটে প্রতিপক্ষের জালে প্রথম বল পাঠান পেদ্রো। শুরু থেকেই আক্রমণ করে খেলতে থাকা চেলসি দ্বিতীয় গোলের দেখা পায় ৪৩ মিনিটে। এ সময় বাতসুয়াইয়ের করা গোলে ২-০ তে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে ব্লুজরা।

দ্বিতীয়ার্ধে ৫২ মিনিটে উইলিয়ানের গোলে আবারও এগিয়ে যায় চেলসি। তবে দ্বিতীয়ার্ধে লাল কার্ড দেখেন জন টেরি। ৬৭ মিনিটে ইংলিশ ডিফেন্ডার জন টেরি লাল কার্ড পেলে ১০ জনের দলে পরিণত হয় চেলসি।

পিটারবার্গ খেলায় ফেরার জন্য চেষ্টা করলেও চেলসির আক্রমণে আর ফিরতে পারেনি। তবে ৭০ মিনিটে নিকোলসের গোলে ফিরে আসার ইঙ্গিত দিলেও শেষ পর্যন্ত ফেরা হয়নি। ৭৫ মিনিটে আবারও পেদ্রো প্রতিপক্ষের জালে বল পাঠালে ৪-১ গোলের বড় ব্যবধানে জিতে শেষ হাসিটা হাসে চেলসি।

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

আরও পড়ুন