শেষের কবিতায় নাদিয়া আফরিন


প্রকাশিত: ০৪:০১ এএম, ১৮ মার্চ ২০১৫

রবীন্দ্রনাথ ঠাকুরের বিখ্যাত উপন্যাস ‘শেষের কবিতা’র ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে বিশেষ টেলিফিল্ম ‘লাবণ্য’। এর নাট্যরূপ দিয়েছেন ও নির্মাণ করেছেন বড়ুয়া প্রনোজিৎ ইমন।

টেলিফিল্মটিতে নামভূমিকায় অভিনয় করেছেন লাক্স-চ্যানেল আই তারকা নাদিয়া আফরিন। তার বিপরীতে অমিত চরিত্রে রয়েছেন নাঈম। আর শোভন চরিত্রে অভিনয় করেছেন ওয়াসেক।

পরিচালক বড়ুয়া প্রনোজিৎ ইমন জানান, আসছে শুক্রবার (২০শে মার্চ) দুপুরের খবরের পর টেলিফিল্মটি চ্যানেল আইতে প্রচার হবে।

এদিকে নাদিয়া আফরিন সম্প্রতি প্রথমবারের মতো ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন। গোলাম মুক্তাদির শান পরিচালিত মাছরাঙা টিভিতে প্রচারিত এ ধারাবাহিকটির নাম ‘অপূর্বা’। এছাড়া ইউনিলিভারের ব্যানারে মনোয়ার কবিরের নির্দেশনায় কাহিনীচিত্র ‘সুরভীর রূপকথা’য় সুরভী চরিত্রে অভিনয় করেছেন তিনি।

প্রচারের অপেক্ষায় আছে দিতি নিদের্শিত তার অভিনীত নাটক ‘ভালোবাসা হয়ে যায়’।  লাক্স-চ্যানেল আই তারকা হওয়ার পর অভিনয়ে নাদিয়া আফরিনের অভিষেক ঘটে তারিক মুহাম্মদ হাসান পরিচালিত ‘স্লো পয়জন’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে।

এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।