দেড় থেকে দুই মাস মাঠের বাইরে থাকবেন মাশরাফি


প্রকাশিত: ০৮:২৮ এএম, ০৮ জানুয়ারি ২০১৭

ক্যারিয়ারের বেশির ভাগ সময়টাই কাটিয়েছেন চোটের সঙ্গে যুদ্ধ করে। তবে চোটগুলো প্রতিবারই ছিল পায়ে। এবার যোগ হলো আঙুলের ইনজুরি। কিউইদের বিপক্ষে নিজের শেষ ওভারে বোলিং করতে এসে দ্বিতীয় বলে কোরি অ্যান্ডারসনের শট ফেরাতে গিয়ে ডানহাতে চোট পান মাশরাফি বিন মর্তুজা। এরপর স্থানীয় একটি হাসপাতালে স্ক্যানের পর জানা যায় মাশরাফির ডান হাতের কব্জিতে চিড় ধরা পড়েছে। আর মাঠের বাইরে থাকতে হবে দেড় থেকে দুই মাস।

সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের ১৮তম ওভারে বল করতে এসে চোট পান মাশরাফি। নিজের বলে ফিল্ডিং করতে গিয়ে হাতের তালুতে বল লাগে সজোরে। ওই ওভারের শেষ চারটি বলও করতে পারেননি মাশরাফি। তার অসমাপ্ত ওভার শেষ করেন মোসাদ্দেক হোসেন।

Babuম্যাচ শেষে প্রেস কনফারেন্সে কথা বলার সময় হাতে ব্যান্ডেজ বেঁধে আসেন মাশরাফি। পড়ে ডান হাতের কব্জির স্ক্যান করাতে হাসপাতালে নেওয়া হয় টাইগার এই অধিনায়ককে। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে প্লাস্টার করা হয়েছে। তবে বিসিবির কেউ এখনো বিষয়টি কেউ নিশ্চিত করেননি।

braverdrink

এদিকে খারাপের মাঝেও ভালো খবর হল, মাশরাফির ইনজুরিটা হলো শেষ ম্যাচে। সামনেও আপাতত খেলা নেই। তাই মার্চে শ্রীলঙ্কা সফরে ওয়ানডে সিরিজের আগেই সুস্থ হয়ে যাবেন।

এআরবি/এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।