ফ্র্যাকচার ধরা পড়েছে মাশরাফির হাতে


প্রকাশিত: ০৭:১৫ এএম, ০৮ জানুয়ারি ২০১৭

নিজের শেষ ওভারে বোলিং করতে এসে দ্বিতীয় বলে কোরি অ্যান্ডারসনের শট ফেরাতে গিয়ে ডানহাতে চোট পান মাশরাফি বিন মর্তুজা। কিছুক্ষণ চিকিৎসা নেওয়ার পর মাঠ ছাড়েন অধিনায়ক। এরপর ম্যাচ শেষে ডান হাতের কব্জির স্ক্যান করাতে হাসপাতালে নেওয়া হয় টাইগার এই অধিনায়ককে।

Babu এদিকে বিশ্বস্ত সূত্রে জানা গেছে, স্ক্যানের পর মাশরাফির ডান হাতের কব্জিতে চিড় ধরা পড়েছে। আর স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে প্লাস্টার করা হয়েছে। তবে বিসিবির কেউ এখনো বিষয়টি কেউ নিশ্চিত করেননি।   

ঘরের মাঠে দারুণ সাফল্য পাবার পর প্রায় আড়াই বছর পর দেশের বাইরে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে নিউজিল্যান্ড উড়ে এসেছিল বাংলাদেশ। তবে দেশের মাটিতে প্রাপ্ত সাফল্যের ধারা ধরে রাখতে পারেনি দলটি। য়ানডে সিরিজের পর টি-টোয়েন্টিতেও বিদ্ধস্ত হয়েছে তারা।

এদিকে ম্যাচের ১২তম ওভারে মাশরাফির বলে অ্যান্ডারসনের মারা ছয় ফেরাতে গিয়ে বাউন্ডারি লাইনের পাশে থাকা বিজ্ঞাপনের এলইডি বোর্ডের ওপর গিয়ে পড়েন। বোর্ডের ওপর চোখা মোটা স্ক্রু ছিল। আর এতে ডান পায়ের গোড়ালিতে ব্যথা পান টাইগার ওপেনার ইমরুল কায়েস। এরপর আর ব্যাট হাতে মাঠে নামা হয়নি এই তারকার। তবে ম্যাচ শেষে জানা গেছে ইমরুল সুস্থ আছে।  

braverdrink

এর কিছুক্ষণ পর চোট পান মাশরাফি। নিজের বলে ফিল্ডিং করতে গিয়ে হাতের তালুতে বল লাগে সজোরে। ওই ওভারের শেষ চারটি বলও করতে পারেননি মাশরাফি। তার অসমাপ্ত ওভার শেষ করেন মোসাদ্দেক হোসেন। ম্যাচ শেষে প্রেস কনফারেন্সে কথা বলার সময় হাতে ব্যান্ডেজ বেঁধে আসেন মাশরাফি। পড়ে ডান হাতের কব্জির স্ক্যান করাতে হাসপাতালে নেওয়া হয় টাইগার এই অধিনায়ককে।  

এআরবি/এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।