স্ক্যান করাতে হাসপাতালে মাশরাফি


প্রকাশিত: ০৫:৪৫ এএম, ০৮ জানুয়ারি ২০১৭

ঘরের মাঠে দারুণ সাফল্য পাবার পর প্রায় আড়াই বছর পর দেশের বাইরে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে নিউজিল্যান্ড উড়ে এসেছিল বাংলাদেশ। তবে দেশের মাটিতে প্রাপ্ত সাফল্যের ধারা ধরে রাখতে পারেনি দলটি। শুরুতেই ওয়ানডেতে বিদ্ধস্ত হয় টাইগাররা। এবার টি-টোয়েন্টিতেও বিদ্ধস্ত হয়েছে তারা। শেষ ম্যাচে ২৭ রানের বড় ব্যবধানে হেরে হোয়াইটওয়াশ হলো মাশরাফিবাহিনী।

Babuসিরিজে হোয়াইটওয়াশের সঙ্গে দু:খস্মৃতি যুক্ত হয়েছে টাইগার অধিনায়কের। ডান হাতের কব্জিতে ব্যথা পেয়ে স্ক্যান করাতে হাসপাতালে ছুটতে হয়েছে টাইগার এই অধিনায়ককে। এর আগে প্রেস কনফারেন্সে কথা বলার সময় হাতে ব্যান্ডেজ বেঁধে আসেন মাশরাফি।

এর আগে নিজের শেষ ওভারে বোলিং করতে এসে নিজের দ্বিতীয় বলে কোরি অ্যান্ডারসনের শট ফেরাতে গিয়ে ডানহাতে চোট পান মাশরাফি বিন মর্তুজা। কিছুক্ষণ চিকিৎসা নেওয়ার পর মাঠ ছাড়েন অধিনায়ক। তার অসমাপ্ত ওভার শেষ করেন মোসাদ্দেক হোসেন।

braverdrink

এদিকে ম্যাচের ১২তম ওভারে মাশরাফির বলে অ্যান্ডারসনের মারা ছয় ফেরাতে গিয়ে ডান পায়ের গোড়ালিতে ব্যথা পান টাইগার ওপেনার ইমরুল কায়েস। এরপর আর ব্যাট হাতে মাঠে নামা হয়নি এই তারকার। তবে ম্যাচ শেষে জানা গেছে ইমরুল সুস্থ আছে।

এআরবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।