অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তান দলে ডাক পেলেন হাফিজ


প্রকাশিত: ০৪:৫৯ এএম, ০৮ জানুয়ারি ২০১৭

অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে পাকিস্তান। টেস্টের ব্যর্থতা ভুলে এবার ওয়ানডেতে ঘুরে দাঁড়ানোর প্রচেষ্টা সফরকারী পাকিস্তানের। সেই লক্ষ্যে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে সফরকারীরা। আর এ ওয়ানডে দলে ডাক পেয়েছেন মোহাম্মদ হাফিজ।

সবশেষ গত বছর ইংল্যান্ড সফরে পাকিস্তানের হয়ে খেলেছিলেন তিনি। এরপর বোলিং অ্যাকশন শুধরে এসে ফিটনসে আর ফর্মের কারণে দল থেকে অনেকটাই অবহেলিত হয়ে পড়েন তিনি। তবে ঘরোয়া লিগে দারুণ পারফরম্যান্সের মধ্য দিয়ে টিম ম্যানেজম্যান্টের নজরে আসেন তিনি। তাই অলরাউন্ডার এ ক্রিকেটারকে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে দলে ডেকেছে পাকিস্তান টিম ম্যানেজমেন্ট।

হাফিজকে দলে নেওয়া প্রসঙ্গে পিসিবি জানায়, `অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে হাফিজকে নেওয়ার অনুরোধে কোচ মিকি আর্থার এবং অধিনায়ক আজহার আলীর চিঠি পাঠান প্রধান নির্বাচকের কাছে। টিম ম্যানেজমেন্টের এমন অনুরোধ গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচক কমিটি।এমনকি পিসিবি চেয়ারম্যানও তা অনুমোদন দিয়েছেন।`

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।