ক্যাচ মিসের মহড়ায় সাকিব-তামিম


প্রকাশিত: ০৪:২০ এএম, ০৮ জানুয়ারি ২০১৭

মাউন্ট মুঙ্গানিয়ায় ভিন্ন রকমের ভাগ্য নিয়ে এসেছিলেন দুই অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও কেন উইলিয়ামসন। তবে ভাগ্যটা নিউজিল্যান্ড অধিনায়কের পক্ষে গেলেও তার উল্টোটা ছিল বাংলাদেশ অধিনায়কের জন্য। কারণ তার বলেই দুই দুইবার জীবন পেয়েছেন কিউই অধিনায়ক। আর তাদের জীবনদাতা দেশ সেরা দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবাল।

এমনিতেই দল ছন্দে নেই। ঘরের মাঠে গত দুই বছরে দুর্দান্ত ক্রিকেট খেললেও নিউজিল্যান্ডে খানিক প্রতিকূল কন্ডিশনে সে সাফল্য ধরে রাখতে পারেনি তারা। উল্টো হারের বৃত্তে আটকে আছে মাশরাফির দল। ইতোমধ্যেই ওয়ানডেতে হোয়াইটওয়াশ হয়েছে দলটি। এবার পর টি-টোয়েন্টিতেও হওয়ার পথে রয়েছে তারা।

braverdrink

৪১ রানে ৩ উইকেট তুলে নিয়ে শুরুটা দারুণ করেছিল মাশরাফিরা। তবে চতুর্থ উইকেটে তাদের হতাশায় ডবান কোরি এন্ডারসন ও কেন উইলিয়ামসন। তবে তাদের সাফল্যে বড় অবদান ছিল সাকিব ও তামিমের। মাশরাফির করা ১৫তম ওভারে ৫৩ রানে থাকা উইলিয়ামসনকে জীবন দেন সাকিব। ডিপ মিডউইকেটে হাওয়ায় ভাসানো বল তালুবন্দি করতে পারেননি এ অলরাউন্ডার।

এরপর ১৮তম ওভারে সেই একই ফল। তবে ফিল্ডার ও জায়গা ভিন্ন। ডিপ ব্যাকওয়ার্ড স্কয়ার লেগে এবার ক্যাচ মিস করেন তামিম। বোলার সেই মাশরাফি।

আরটি/এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।