বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবসে সাংস্কৃতিক অনুষ্ঠান


প্রকাশিত: ০৯:৪৭ এএম, ১৭ মার্চ ২০১৫

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০১৫ উদযাপন উপলক্ষে বাংলাদেশ শিল্পকলা একাডেমীতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জাতীয় সঙ্গীত ও নৃত্যকলা কেন্দ্র মিলনায়তনে আজ ১৭ মার্চ ২০১৫ মঙ্গলবার সন্ধ্যা ৬টায় এটি অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে শিশু সমাবেশ, আলোচনা, শিশু চিত্রাংকন প্রতিযোগিতা, বঙ্গবন্ধুকে নিয়ে রচিত গানের প্রতিযোগিতা, বঙ্গবন্ধুকে নিয়ে উপস্থিত পঙক্তি রচনা প্রতিযোগিতা ও বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ প্রতিযোতার পুরস্কার বিতরণ করা হবে। সবশেষে থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন।

শিল্পকলা একাডেমীর মহাপরিচালক জনাব লিয়াকত আলী লাকী এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিল্পী মুস্তাফা মনোয়ার এবং আলোচক হিসেবে উপস্থিত থাকবেন কবি নির্মলেন্দু গুণ।

অনুষ্ঠানমালায় থাকবে অনিক বোস, শুক্লা সরকার, রেখা এবং বন্ধু মহলের হেলাল এর পরিচালনায় সমবেত নৃত্য, খেলাঘর, পিপলস লিটল থিয়েটার, রণতা শিল্পী গোষ্ঠী ও বাংলাদেশ শিল্পকলা একাডেমীর প্রশিক্ষণ বিভাগের শিশুদের পরিবেশনায় সমবেত সঙ্গীত, একক সঙ্গীত, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ এবং কবিকন্ঠে কবিতা পাঠের আয়োজন।

এলএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।