বাংলাদেশের বিপক্ষে ডাক পেলেন ব্লানডেল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৫৭ এএম, ০৭ জানুয়ারি ২০১৭

মাউন্ট মুঙ্গানুইয়ের বে ওভালে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বড় ব্যবধানে জয় পেয়েছে নিউজিল্যান্ড, ৪৭ রানের। আর তাতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটা ২-০ ব্যবধানে জিতে নিয়েছে ব্ল্যাক-ক্যাপসরা। নিউজিল্যান্ডের জন্য এটা নিশ্চয়ই সুংবাদ।

পাশাপাশি একটি দুঃসংবাদও জমা হয়েছে কিউই শিবিরে। ইনজুরির কারণে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পারছেন না নিয়মিত উইকেটরক্ষক লুক রনকি। তার পরিবর্তে দলে জায়গা পেয়েছেন টম ব্লানডেল।

এবারই প্রথম জাতীয় দলে ডাক পেলেন ব্লানডেল। ঘরোয়া টি-টোয়েন্টিতে ২০ টি ম্যাচ খেলেছেন। করেছেন ৪৬৭ রান। সর্বোচ্চ ৬৯* রানের ইনিংস রয়েছে তার। টি-টোয়েন্টি তার গড় ২৭.৮০।

প্রসঙ্গত, কুঁচকির ইনজুরির কারণে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে পুরো সময় মাঠে থাকতে পারেননি রনকি। খুড়িয়ে খুড়িয়ে মাঠ ছেড়েছেন তিনি। তার পরিবর্তে গ্লাভ হাতে দাঁড়িয়েছিলেন টম ব্রুস। খুব শিগগিরই রনকির কুঁচকিতে স্ক্যান করা হবে। প্রাথমিক চিকিৎসা শেষে জানা গেছে, চার থেকে ছয় সপ্তাহ মাঠে বাইরে থাকতে হচ্ছে রনকিকে।

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।