গায়ে রূপার গয়না


প্রকাশিত: ০৭:২৬ এএম, ১৭ মার্চ ২০১৫

ফ্যাশনসচেতন নারীদের কাছে রূপার গয়না এখন পছন্দের তালিকায় প্রথম সারিতে। রূপার গোল্ডপ্লেটেড পাথর বসানো আংটি, চুড়ি, ব্রেসলেট, গলার হার ইত্যাদির ব্যবহার দিন দিন বাড়ছে, সেইসঙ্গে সব সময়ের জনপ্রিয় রূপার মল তো আছেই। বাজারে অক্সিডাইজ রঙের রূপার মলের চাহিদা সবচেয়ে বেশি। স্বর্ণের দাম আকাশচুম্বি হলেও রূপার দাম এখনও অনেকটা নাগালের মধ্যেই আছে। তাই আপনি যদি গয়নাপ্রেমী হন, তবে রূপা দিয়েই তৈরি করে নিতে পারেন আপনার পছন্দের গয়না।

রূপার গয়নার ব্যবহার
এ গয়নার সবচেয়ে বড় সুবিধা হচ্ছে যেকোনো রঙের পোশাকের সঙ্গেই রুপার গয়না মানিয়ে যায়। লাল, কালো ও  সাদা রঙের পোশাকের সঙ্গেই রূপা ভালো মানায়। অধুনা ফ্যাশনে জমকালো সালোয়ার কামিজ এবং ফতুয়ার সঙ্গেও রুপার বড় দুল বেশ চলছে। শাড়ির সঙ্গে পড়ার চাহিদার শীর্ষে রয়েছে রুপার ভারী গয়না ।

দরদাম
বর্তমানে রূপার ভরি ১৪০০ থেকে ১৬০০ টাকায় ওঠানামা করছে। কিন্তু ভরি অনুযায়ী দাম মেলানো যাবে না যদি নিখুঁত ডিজাইনের গয়না কিনতে চান। ডিজাইন ও আকার ভেদে প্রতিটি নাকফুলের দাম পড়বে ২৫০-৩০০ টাকা। কানের দুল ৬০০-১০০০ টাকা। বালা ২০০০-৫০০০ টাকা। টিকলি ১৫০০-৩০০০ টাকা। ব্রেসলেট ১০০০-২০০০ টাকা, খাড়ু ও বাজু ২০০০-৭০০০ টাকা, মাদুলি সেট ২৫০০-৪০০০ টাকা। গয়নার সেট কিনতে খরচ হবে ১০০০০-১৫০০০ টাকা। তবে জমকালো গয়নার সেট কিনতে হলে খরচ করতে হবে ৫০০০০ টাকার বেশি।

কোথায় পাবেন
আধুনিক ডিজাইনের রূপার গয়নার বিশাল সংগ্রহ রয়েছে ফ্যাশন হাউস আড়ং-এ। এখানে রুপার মল, নাকফুল, আংটি, চুড়ি, ব্রেসলেট থেকে শুরু করে গলার হার পর্যন্ত নানা নকশার গয়না পাওয়া যাবে। দাম নির্ভর করবে কী কিনছেন, তার ওপর। ফ্যাশন হাউস অঞ্জন’স- এ পাবেন  আধুনিক ডিজাইনের রূপার গয়না। এই ফ্যাশন হাউসের গয়নার বিভিন্ন অঞ্চল থেকে সংগ্রহ করা মোটিফ ডিজাইনে ব্যবহার করা হয়েছে। বসুন্ধরা শপিং মল-এ পাবেন রূপার গয়না। এ ছাড়া ঢাকার গাউছিয়া, মেট্রো শপিং মল, ইস্টার্ন মল্লিকাসহ বেশির ভাগ শপিং মলেই রূপার গয়না পাবেন।

এইচএন/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।