সৌম্য রানে ফেরায় খুশি মাশরাফি


প্রকাশিত: ০৩:১২ পিএম, ০৬ জানুয়ারি ২০১৭

তামিম ছন্দে নেই। ইমরুল প্রতি ম্যাচেই ভুলের পুনরাবৃত্তি করছেন। মুশফিক নেই। একা সাব্বির ‘মোহন লালের’ মতো লড়ে যাচ্ছেন। তার একজন সঙ্গী প্রয়োজন। কাল প্রমাণ হলো সৌম্য সরকারই হতে পারেন সে সঙ্গী। এই দুই তরুণের সাহস ও সামর্থ্য দুই-ই আছে।

Babuবিগ হিট নেওয়ার পর্যাপ্ত ক্ষমতাও আছে। তা যে আছে, তার প্রমাণ আজকের ম্যাচ। হয়তো বড় জুটি তৈরি করতে পারে না। অঙ্কের হিসাবে হয়তো ৬৮। কিন্তু মাত্র ৪০ বলে উইকেটের চারিদিকে শট খেলে সৌম্য-সাব্বির জানান দিলেন, আমরা নিউক্লিয়াস হতে পারি। শুধু ধারাবাহিকতা প্রয়োজন।

সৌম্যর রানে ফেরায় সন্তুষ্ট অধিনায়ক মাশরাফিও। তার কথা, ‘সৌম্যর রানে ফেরা অবশ্যই ইতিবাচক দিক। ও অনেক দিন রান করতে পারেনি। আমার নিজের বিশ্বাস, ওর নিজের কাছেও অনেক ভালো লাগছে। আমি মনে করি, এরকম সুযোগ সব সময় পাওয়া যায় না। ও খুব ভালোভাবে ফিরেছে। ও যদি আরেকটু ব্যাট করতো বা খেলাটা যদি আরেকটু পেছনে নিয়ে যেতো, তাহলে হয়ত ওর আরো ভালো লাগত।

braverdrink

পরের ম্যাচ থেকে হয়তো দলের জন্য আরও ভালো পারফরম্যান্স করতে পারবে। ও নিজের জায়গা ছেড়ে নিচে এসেও যে স্বাভাবিক খেলা খেলছে এটা খুব ইতিবাচক দিক। সিরিজের শেষ দিকে হলেও ওর ফিরে আসাটা আমাদের জন্য ভালো হয়েছে।’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।