দ্বিতীয় টেস্ট খেলবেন মোস্তাফিজ!


প্রকাশিত: ০৯:৩৯ এএম, ০৬ জানুয়ারি ২০১৭

খালি চোখে তিনি প্রথম টেসেটর দলে নেই। আজ যে ১৫ জনের খেলোয়াড় তালিকা ঘোষণা করা হয়েছে , তাতে মোস্তাফিজের নাম নেই। তাই বলে কাটার মাস্টারের নিউজিল্যান্ড সফর শেষ- এমন কথাও বলা যাবে না।

Babuতিনি অঘোষিত ১৭ জনের দলে ঠিকই আছেন। কারণ যে ১৫ জনের নাম বিসিবির সংবাদ বিজ্ঞপ্তিতে দেয়া হয়েছে, তার বাইরে আরও দুজন নিউজিল্যান্ড সফরে দলের সঙ্গে থাকছেন।

তার একজন মোস্তাফিজুর রহমান। অন্যজন নাজমুল হোসেন শান্ত। যদিও শান্তকে রাখা হচ্ছে ডেভোলমেন্ট স্কোয়াডের সদস্য হিসেবে।

এ বিষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর কথায় পরিষ্কার ইঙ্গিত, সম্ভবত ক্রাইস্টচার্চে দ্বিতীয় টেস্টেই খেলবেন কাটার মাস্টার। তাই তাকে রেখে দেয়া হয়েছে দলের সঙ্গে। না হয় তিনিও দেশে ফিরে যেতেন।

প্রধান নির্বাচকের আশা মাঝের এই সময়টায় বিশ্রাম পেলে মোস্তাফিজ হয়ত দ্বিতীয় টেস্টের জন্য পুরোপুরি ফিট হয়ে যাবে।

braverdrink

মোস্তাফিজ প্রথম টেস্টে নেই কেন? এ প্রশ্নের জবাবে প্রধান নির্বাচকের ব্যাখ্যা, ‘ফিজিও আমাদের পরিষ্কার জানিয়েছেন, মোস্তাফিজের লম্বা স্পেলে বোলিং করালে সমস্যা হতে পারে। এখনই তাকে দীর্ঘ পরিসরের ম্যাচ খেলানো ঠিক হবে না। তাতে একটা ঝুঁকি থেকে যায়। তাই তাকে প্রথম টেস্টে রাখা হয়নি। তবে আশা করছি দ্বিতীয় টেস্টে তার সার্ভিস আমরা পাব।’

এআরবি/আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।