কোয়ার্টার ফাইনালের আম্পায়ারদের নাম ঘোষণা


প্রকাশিত: ০২:৫৬ এএম, ১৭ মার্চ ২০১৫

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৫ এর গ্রুপ পর্বের খেলা শেষ। শ্রীলঙ্কা বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে আগামীকাল বুধবার পর্দা উঠছে শেষ আটের। আসরের এই গুরুত্বপূর্ণ রাউন্ডের জন্য ম্যাচ অফিসিয়ালদের নাম ঘোষণা করেছে আইসিসি।

১৮ তারিখ শ্রীলঙ্কা বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যকার প্রথম কোয়ার্টার ফাইনাল ম্যাচে মাঠের দায়িত্বে থাকছেন রড টাকার ও নাইজেল লং। রিচার্ড কেটেলব্রথ ও ব্রুস অক্সেনফোর্ড থাকছেন যথাক্রমে তৃতীয় ও চতুর্থ আম্পায়ার হিসেবে। রোসান মাহানামা থাকছেন ম্যাচ রেফারী।
১৯ তারিখ বাংলাদেশ বনাম ভারত ম্যাচে আলিম দার এবং ইয়ান গউল্ড থাকছেন মাঠে। স্টিভ ডেভিস ও পল রাফায়েল থাকছেন যথাক্রমে তৃতীয় ও চতুর্থ আম্পায়ার হিসেবে। রোসান মাহানামা থাকছেন ম্যাচ রেফারী।

২০ তারিখ অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান ম্যাচে মারাইস এরাস্মাস ও কুমার ধর্মাসেনা থাকছেন মাঠে। রিচার্ড ইলিংঅর্থ ও বিলি বাউডেন থাকছেন যথাক্রমে তৃতীয় ও চতুর্থ আম্পায়ার হিসেবে। রঞ্জন মাদুগালি থাকছেন ম্যাচ রেফারী।

২১ তারিখ নিউজিল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে রিচার্ড কেটেলব্রথ ও ব্রুস অক্সেনফোর্ড থাকছেন মাঠে। নাইজেল লং ও রড টাকার যথাক্রমে তৃতীয় ও চতুর্থ আম্পায়ার হিসেবে। ক্রিস বোর্ড থাকছেন ম্যাচ রেফারী।

টুর্নামেন্টের দুটি সেমিফাইনাল ও ফাইনালের ম্যাচ অফিসিয়ালদের নাম পরে ঘোষণা করবে আইসিসি।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।