৯ জনের বিলবাওয়ের কাছে মেসি-নেইমারদের হার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:২৭ এএম, ০৬ জানুয়ারি ২০১৭

বছরের শুরুটা ভালো হলো না বার্সার। কোপা দেল রের সেরা ষোলোর প্রথম লেগে অ্যাটলেটিক বিলবাওয়ের কাছে ২-১ গোলে হেরে গেছে লুইস এনরিকের শিষ্যরা।

ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে বিলবাও। এরই ধারাবাহিকতায় ম্যাচে তিন মিনিটের ব্যবধানে দুই গোল করে স্বাগতিক দর্শকদের উল্লাসে মাতান বিলবাওয়ের খেলোয়াড়রা। ম্যাচের ২৫ মিনিটে রাউল গার্সিয়ার গোলমুখে নিখুঁত ক্রসে বল জালে জড়ান আদুরিস। এর তিন মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন উইলিয়ামস।

barsa

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫২ মিনিটে চমৎকার ফ্রি-কিকে দলকে ম্যাচে ফেরান মেসি। বাঁ-দিক থেকে তার দুর্দান্ত শট গোলরক্ষকের হাতে লাগার পর ক্রসবারের ভিতরের কানায় লেগে ভিতরে ড্রপ খেয়ে বাইরে চলে আসলে রেফারির গোলের বাঁশি বাজান।

এদিকে ম্যাচের ৭৪ মিনিটে গার্সিয়া ও ৮০তম মিনিটে ইতুরাস্পে দ্বিতীয় হলুদ কার্ড দেখলে ৯ জনের দলে পরিণত হয় বিলবাও। তবে একে পএ এক আক্রমণ করেও পুরোপুরি রক্ষণাত্মক হয়ে পড়া স্বাগতিকদের দুর্ভেদ্য দেয়াল ভাঙতে পারেনি। ফলে হারের স্বাদ নিয়েই মাঠ ছাড়তে হয় মেসি-নেইমারদের। এই লজ্জার হার দিয়েই ২০১৭ বছর শুরু করতে হলো কাতালানদের।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।