মানরোর ঝড়ো শতক


প্রকাশিত: ০৩:১৪ এএম, ০৬ জানুয়ারি ২০১৭

ওয়ানডে পর টি-টোয়েন্টি সিরিজও নিজেদের করে নিতে মরিয়া স্বাগতিক নিউজিল্যান্ড। আর সেই লক্ষ্যে মারনোর ব্যাটে ভর করে ভালোভাবেই এগিয়ে যাচ্ছে কিউইরা। তার ঝড়ো শতকের উপর ভর করে ১৬ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৬০ রান তুলে নিয়েছে স্বাগতিকরা। মুরনো ৫২ বলে ১০০ ও ব্রুস ৪৩ রান নিয়ে অপরাজিত আছেন।

Babuএর আগে তিন ম্যাচ সিরিজে টিকে থাকতে হলে দ্বিতীয় ম্যাচে জয়ের কোন বিকল্প নেই টাইগারদের সামনে। আর দ্বিতীয় ম্যাচে টস জিতে ফিল্ডিং করতে নেমে শুরুটা দুর্দান্ত করেন টাইগার অধিনায়ক মাশরাফি। প্রথম ওভারের প্রথম বলেই লুক রনকিকে সাজঘরে ফিরিয়ে দিলেন মাশরাফি। অফ স্টাম্পের বাইরের বলে পয়েন্টে মোসাদ্দেককে সহজ ক্যাচ দিয়ে ব্যক্তিগত ০ রানে সাজঘরে ফিরে যান কিউই এই ব্যাটসম্যান।

braverdrink

এরপর নিজের প্রথম ওভারেই আগের ম্যাচের জয়ের নায়ক উইলিয়ামসনকে ব্যক্তিগত ১২ রানে তামিমের হাতে ক্যাচ দিয়ে সাজধরে ফেরান বিশ্বসেরা এই অলরাউন্ডার সাকিব। সাকিবের পর নিজের প্রথম ওভারেই দুর্দান্ত ব্যাটসম্যান অ্যান্ডারসনকে বোল্ড করে সাজঘরে ফেরান মোসাদ্দেক হোসেন সৈকত। ৩ উইকেট হারিয়ে যখন চাপের মুখে নিউজিল্যান্ড শিবির তখন এক প্রান্ত আগলে রেখে তুলে নেন টি-টোয়েন্টি ক্যারিয়ারে নিজের প্রথম শতক। 

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।