নিজেকে এখনও ‘অযোগ্য’ মনে করেন গাঙ্গুলি


প্রকাশিত: ০৬:০২ এএম, ০৪ জানুয়ারি ২০১৭

খুব জোরেশোরেই শোনা যাচ্ছে, বিসিসিআইয়ের পরবর্তী প্রেসিডেন্ট হচ্ছেন সৌরভ গাঙ্গুলি। এই পদ থেকে বহিষ্কৃত অনুরাগ ঠাকুরের স্থলাভিষিক্ত হচ্ছেন তিনি। তবে এখনও এই পদের জন্য নিজেকে যোগ্য মনে করছেন না টিম ইন্ডিয়ার সাবেক অধিনায়ক।

ভারতীয় সুপ্রিম কোর্ট রায় অনুযায়ী বিসিসিআইর প্রেসিডেন্ট পদ থেকে অনুরাগ ঠাকুর এবং সেক্রেটারির পদ থেকে অজয় শিরকেকে সরিয়ে দেয়া হয়। এর পর প্রশ্ন উঠেছে পরবর্তী প্রেসিডেন্ট কে? তাকে আবার লোধা কমিটির সুপারিশক্রমে দেয়া ভারতীয় সুপ্রিম কোর্টের নির্দেশনার সব যোগ্যতা পূরণ করে আসতে হবে। সে ক্ষেত্রে সৌরভ গাঙ্গুলিই সবার চেয়ে এগিয়ে।

গুঞ্জন আর যা-ই শোনা যাক নাক কেন- গাঙ্গুলি এই পদে অন্য কাউকে দেখছেন। এত বড় পদের জন্য নিজেকে এখনও ‘অযোগ্য’ মনে করছেন কলকাতা যুবরাজ। বলেন, ‘অপ্রত্যাশিতভাবেই আমার নামটা চলে আমি। আমি তো আর ওই পদের জন্য যোগ্য নই। আমি মাত্র একটি বছর পার করলাম (সিএবির প্রেসিডেন্ট হিসেবে)। সামনে আরও দুই বছর আমার মেয়াদ বাকি আছে। আমি তো এই দৌড়ে (বিসিসিআইয়ের প্রেসিডেন্ট) থাকার কেউ নই!’

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।