বগুড়ায় বোলারদের দিন


প্রকাশিত: ০৪:১১ পিএম, ০৩ জানুয়ারি ২০১৭

জাতীয় ক্রিকেট লিগে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে লড়ছে রাজশাহী বিভাগ ও রংপুর বিভাগ। দু’দলের ম্যাচের প্রথম দিনে দাপট দেখিয়েছেন দুই দলের বোলাররা।

টস হেরে ব্যাটিংয়ে নামা রাজশাহী তাদের প্রথম ইনিংসে গুটিয়ে গেছে ১৯১ রানে। জবাবে নিজেদের প্রথম ইনিংসে ৮৯ রান তুলতেই ৪ উইকেট হারিয়ে ফেলেছে রংপুর।

আগের ম্যাচে চট্টগ্রামের বিপক্ষে দারুণ এক জয় পাওয়া রাজশাহী মঙ্গলবার দিনের শুরু থেকেই উইকেট হারাতে থাকে। শেষ পর্যন্ত ফরহাদ হোসেনের ৫৯ রানের বদৌলতে ১৯১ রানের পুঁজি পায় রাজশাহী। রংপুরের মোহাম্মদ সাদ্দাম নিয়েছেন ৫ উইকেট। এছাড়া ২টি করে উইকেট নিয়েছেন সাজেদুল হক ও আরিফুল ইসলাম। আলাউদ্দিন বাবু পেয়েছেন ১ উইকেট।

জবাবে শফিউল ইসলাম ও ফরহাদ রেজার বোলিং তোপে পড়ে রংপুর। নিয়মতি বিরতীতে উইকেট হারিয়েছে দলটি। শফিউল ও ফরহাদ রেজা দুজনই নিয়েছেন ২টি করে উইকেট। রংপুরের লিটন দাস অপরাজিত আছেন ৪১ রানে।

শেষ বিকেলে রংপুরের চতুর্থ উইকেট পড়ার পর আর খেলা মাঠে গড়ায়নি। বুধবার নতুন ব্যাটসম্যানকে নিয়ে আবারও রংপুরের হয়ে ব্যাটিং শুরু করবেন লিটন কুমার দাস।

এনইউ/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।