নাসির প্রসঙ্গে মুখ খুললেন হাথুরু


প্রকাশিত: ১২:২৩ পিএম, ০১ জানুয়ারি ২০১৭

নিউজিল্যান্ডে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ হয়ে গেছে। তিন ম্যাচেই হেরেছে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে জয়ের সম্ভাবনা তৈরি করেও পারেনি মাশরাফি বিন মর্তুজারা। প্রতিটি ম্যাচের শেষেই একটা কমন বিষয় উঠে এসেছে, প্রায় সবার মুখে, ‘নাসির থাকলে আজ হতো না। নাসির থাকলে আজ এভাবে বিপর্যয়ে পড়তে হতো না কিংবা নাসির থাকলে নিশ্চিত ম্যাচটা শেষ করে আসতে পারতেন।’ কেউ কেউ তো এমনও বলেছেন, ফিনিশার নাসির কোথায়? তাকে কেন দলে নেয়া হচ্ছে না?

Babuঅবশেষে এ প্রশ্নটা উঠলো জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সামনেও। জিজ্ঞাসা করা হলো কেন নাসিরকে দলে নেয়া হচ্ছে না। বিপিএলে এতো ভালো খেলেছে, জাতীয় লিগে ডাবল সেঞ্চুরি করে ফেলেছে সে। তবুও কেন উপেক্ষিত নাসির? কেউ বলে নাসির নির্বাচকদের পছন্দের তালিকায় নেই। কেউ বলে কোচের পছন্দের তালিকায় নেই। এ ব্যাপারে আপনার মন্তব্য কী?

braverdrink

নেপিয়ারে প্রশান্ত মহাসাগরের একেবারে তীরঘেঁষে দাঁড়িয়ে হাথুরু উল্টো প্রশ্ন করলেন সাংবাদিকদের, ‘আমাকে আপনারা বলেন যে, নাসিরকে কোন জায়গাটায় নেবো? আমার দলে একই পজিশনে খেলার মত মোসাদ্দেক আছে। মিরাজ আছে। শুভাগত হোম আছে। এই তিনজনের চেয়ে নাসির গত দুই বছরে এমন কী পারফরম্যান্স করেছে যে তাকে আমি নেবো। এই তিনজনের জায়গায় কিভাবে তাকে দলে নেবো? আমি কী তাহলে একই জায়গায় চারজনকে নেবো?’

এআরবি/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

আরও পড়ুন