শুভ জন্মদিন রুবেল


প্রকাশিত: ০৮:০৩ এএম, ০১ জানুয়ারি ২০১৭

আজ বাংলাদেশ ক্রিকেটের অন্যতম ফাস্ট বোলার  রুবেল  হোসেনের ২৭ তম জন্মদিন। ১৯৯০ সালের ১লা জানুয়ারি খুলনা বিভাগের বাগের হাটে জন্মগ্রহণ করেন জাতীয় ক্রিকেট দলের অন্যতম এই ক্রিকেটার। জাগো নিউজ পরিবারের পক্ষ থেকে রুবেল হোসেনকে জানাই জন্মদিনের শুভেচ্ছা।

২০০৯ সালে ১৪ জানুয়ারি একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে শ্রীলঙ্কার বিপক্ষে অভিষেক ঘটে রুবেলের। ওই খেলায় তিনি ৫ ওভার ৩ বল করে  ৩৩ রানের বিনিময়ে ৪ উইকেট দখল করে বাংলাদেশের বিজয়ে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখেন।

এছাড়াও ২০০৯ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ সংক্ষিপ্ত এই ফরম্যাটে অভিষেক ঘটে রুবেলের। নিউজিল্যান্ডের বিপক্ষে বরাবরই আগুন ঝড়ানো বোলিং করে থাকেন তিনি, কিন্তু গত ৩ ওয়ানডের মধ্যে একটিতেও একাদশে জায়গা হয়নি এই স্পিড স্টারের।

তবে চলতি নিউজিল্যান্ডে টি-টোয়েন্টি সিরিজে দলে দেখা যেতে পারে এই ক্রিকেটারকে। শুভ কামনা রইলো। বছরের প্রথম দিনে তাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।