বিনা উইকেটে অর্ধশত পেরিয়েছে টাইগাররা


প্রকাশিত: ১১:০৪ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৬

নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডেতে দারুণ সূচনা করেছে বাংলাদেশ। দুই ওপেনার তামিম ইকবাল ও ইমরুল কায়েসের দায়িত্বশীল ব্যাটিংয়ে কোন উইকেট না হারিয়েই অর্ধশত কোটা পার করেছে মাশরাফিবাহিনী।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ দলের সংগ্রহ ১৫ ওভারে বিনা উইকেটে ৭৫ রান। ২৯ রান নিয়ে ব্যাটিং করছেন ড্যাসিং ওপেনার তামিম ইকবাল। তার সঙ্গী ইমরুল কায়েস আছেন ৩৭ রানে।

এর আগে নেলসনের সেক্সটন স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। হোয়াইট ওয়াশ এড়ানোর লক্ষ্যে সতর্কতার সঙ্গেই শুরু করেন দুই ওপেনার। তবে ধীরে ধীরে খোলস থেকে বেরিয়ে আক্রমণাত্মক ব্যাটিং করছেন দুই ওপেনারই।

মান রক্ষার এ ম্যাচে ফিরেছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। এ ম্যাচে তাই বোলিংয়ের নেতৃত্ব দিবেন এ নবীনই। তার সঙ্গে পেস থাকছেন অধিনায়ক মাশরাফি ও তাসকিন আহেমদ। আর সাকিব আল হাসানের সঙ্গে বিশেষজ্ঞ স্পিনার হিসেবে আছেন তানবির হায়দার।

এআরবি/আরটি/এএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।