টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ


প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৬

প্রথম দু’টি ওয়ানডে জয় তুলে ইতোমধ্যেই সিরিজ নিশ্চিত করেছে নিউজিল্যান্ড। তাই সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেটি নিছক আনুষ্ঠানিকতাই মাত্র।

তবে বাংলাদেশের জন্য এটা শুধু আনুষ্ঠানিকতা নয়। কারণ এ ম্যাচ জিতে হোয়াইট ওয়াশ এড়াতে চায় টাইগাররা। আর সে লক্ষ্যে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নেলসনের সেক্সটন ওভাল স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় ভোর ৪টায়।

ইনজুরির কারণে দীর্ঘদিন পর মাঠে ফেরার পর দ্বিতীয় ম্যাচে বিশ্রামে ছিলেন মোস্তাফিজুর রহমান।
উইকেট ও কন্ডিশন পেসারদের সহযোগী হলেও এ ম্যাচেও তিন পেসার নিয়েই মাঠে নেমেছে বাংলাদেশ। অধিনায়ক মাশরাফি, মোস্তাফিজ ও তাসকিন আহেমদ থাকছেন পেস আক্রমণে। সাকিব আল হাসানের সঙ্গে বিশেষজ্ঞ স্পিনার হিসেবে তানবির হায়দারের উপরই আস্থা রেখেছেন কোচ-অধিনায়ক।

বাংলাদেশ দল :

তামিম ইকবাল, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, সাব্বির রহমান, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মর্তুজা, তানবির হায়দার, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।
এ ম্যাচে ফিরেছেন কাটার মাস্টার। তাকে জায়গা দিতে একাদশ থেকে বাদ পড়েছেন আগের ম্যাচে অভিষেক হওয়া শুভাশীষ রায়।

আরটি/এআরবি/এএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।