‘আমি পুরো ফিট, ফিজিও চাইলেই মাঠে নামতে পারবো’


প্রকাশিত: ০৬:৩১ এএম, ৩০ ডিসেম্বর ২০১৬

সর্বনাশা ইনজুরি দীর্ঘ একটা সময় মাঠের বাইরে রেখেছে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে। ইনজুরির কারণে ঘরের মাঠে আফগানিস্তান আর ইংল্যান্ড সিরিজ খেলতে পারেননি। বিপিএলেও বসেছিলেন দর্শক হয়ে। লন্ডনে সাসেক্সের হয়ে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে যে বাম কাঁধের ইনজুরিতে পড়েছেন এবং সেখানো অস্ত্রোপচার করার পর অবশেষে মোস্তাফিজ মাঠে ফিরেছেন, ক্রাইস্টচার্চে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে।

Babuতবে ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে বোলিং করতে গিয়েই দেখা গেলো আসলে তিনি পুরোপুরি ফিট নন। আন্তর্জাতিক ম্যাচ খেলার জন্য এখনও তার ফিটনেস শতভাগ ঠিক হয়নি। বরং, সম্পূর্ণ ফিটনেস না আসা পর্যন্ত তাকে মাঠে নামানোর ঝুঁকি নেয়াটা হবে সম্পূর্ণ বোকামি।

যে কারণে নেলসনের স্যাক্সটন ওভালে দ্বিতীয় ওয়ানডেতে বিশ্রামে দেয়া হয় মোস্তাফিজকে। তার পরিবর্তে খেলানো হয় নতুন পেসার শুভাশিস রায়কে। যদিও এই ম্যাচে বোলাররা দারুণ বোলিং করে নিউজিল্যান্ডকে ২৫১ রানে অলআউট করে দেয়ার পরও ব্যাটসম্যানদের ব্যর্থতায় হেরে যায় বাংলাদেশ।

নেলসনে শনিবার বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু হবে তৃতীয় এবং শেষ ওয়ানডে। বাংলাদেশের ক্রিকেট ভক্তদের একরাশ প্রশ্ন, এই ম্যাচে খেলবেন তো মোস্তাফিজ? তার আসলে এখন কী অবস্থা? তিনি কী পুরোপুরি ফিট? না হলে আর কতদিন লাগবে?

braverdrink

এমন নানা ধরনের প্রশ্নের উত্তর অবশ্য জানা যাবে দলের ডাক্তার-ফিজিওর কাছ থেকে। পরের ম্যাচে তিনি খেলবেন কি না সেটা জানা যাবে, টিমি মিটিংয়ের পর। তবে মোস্তাফিজের নিজের কী অবস্থা? তিনি নিজে কেমন অনুভব করছেন। ফিটনেস নিয়ে তার কী মনোভাব এসব জানতেই জাগোনিউজ পৌঁছে গেলো মোস্তাফিজের কাছে।

বরাবরই স্বল্পভাষি মোস্তাফিজ খুব কম কথায় উত্তর দিলেন। জাগো নিউজের মাধ্যমে তিনি বাংলাদেশের ক্রিকেট ভক্তদের জানালেন, ‘আমি পুরোপুরি ফিট। আমার কোনো সমস্যা নেই। খেলার জন্যও পুরোপুরি প্রস্তুত। ফিজিও চাইলেই আমি মাঠে নামতে পারি। ফিটনেসে কোনো সমস্যা নেই। কাঁধেও কোনো ব্যাথা নেই। বোলিংয়েও কোনো সমস্যা নেই। আমার মতে আমি শতভাগ ফিট।’

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।