বাংলাদেশ-নিউজিল্যান্ড ক্রিকেট কুইজ প্রথম পর্বে বিজয়ী হলেন যারা


প্রকাশিত: ০৩:১০ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৬

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজকে সামনে রেখে আট পর্বের ধারাবাহিক কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম। এরই মধ্যে প্রথম পর্বের কুইজ শেষ হয়েছে। বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে প্রথম পর্বের ড্র।

এ পর্বের ভাগ্যবান তিনজন বিজয়ী হলেন সিলেট থেকে মো. অলিউর রহমান এবং ঢাকা থেকে আবু সায়েদ ও মো. রাফি।

প্রতি পর্বের কুইজ বিজয়ী ভাগ্যবানদের জন্য রয়েছে ব্রেভারের সৌজন্যে আকর্ষণীয় পুরস্কার। কুইজের প্রতি পর্বে নির্দিষ্ট তিনটি প্রশ্নের জবাবে আপনিও হতে পারেন ভাগ্যবান বিজয়ীর একজন। বাংলাদেশি যে কেউ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড সিরিজ চলাকালীন এ কুইজ প্রতিযোগিতা চলবে। কুইজে অংশগ্রহণকারীদের নির্দিষ্ট প্রশ্নসমূহের সঠিক উত্তর বাছাই করে নিজের পূর্ণ নাম, সচল ই-মেইল আইডি, মোবাইল নম্বর ও জেলা সাবমিট করতে হবে। সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে প্রতি পর্বে ৩ জন অর্থাৎ মোট আটটি পর্ব থেকে ২৪ জনকে লটারির মাধ্যমে নির্বাচিত করা হবে।

প্রতি পর্বের বিজয়ীদের সঙ্গে মেইলে এবং মোবাইলে যোগাযোগ করা হবে এবং তাদের তালিকা jagonews24.com ফেসবুক পেজে প্রকাশ করা হবে। দ্বিতীয় পর্বের কুইজে অংশগ্রহণ করতে ক্লিক করুন...

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।