ডাবল সেঞ্চুরি করেই জবাব দিলেন নাসির


প্রকাশিত: ০৯:২৫ এএম, ২৯ ডিসেম্বর ২০১৬

বিপিএলে দুর্দান্ত খেলা সত্ত্বেও নিউজিল্যান্ড সিরিজে বাদ দেয়া হলো নাসির হোসেনকে। এ উপেক্ষার জবাব জাতীয় লিগে ডাবল সেঞ্চুরি করেই দিলেন নাসির হোসেন। সিলেট স্টেডিয়ামে স্বাগতিক সিলেট বিভাগের বিপক্ষে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে অনবদ্য ডাবল সেঞ্চুরিটি করেন রংপুর বিভাগের এই ব্যাটসম্যান।

ম্যাচের দ্বিতীয় দিনই করেছিলেন সেঞ্চুরি। তৃতীয় দিন দ্বিতীয় সেশনে এসে পূরণ করেন ডাবল সেঞ্চুরি। ৩৪০ বলে ২৪টি চার ও ৩টি ছক্কায় এ মাইলফলক স্পর্শ করেন ২৫ বছর বয়সী এই অলরাউন্ডার। এরপর অবশ্য ক্রিজ ছেড়েছেন দ্রুতই।

শেষ পর্যন্ত ৩৪৩ মোকাবেলা করে ২০১ রানেই থামে নাসিরের ইনিংস। আবু জায়েদ রাহির বলে জাকির আলীর হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন নাসির। তার ডাবল সেঞ্চুরির এ ইনিংসটি কি নজর কাড়বে নির্বাচকদের? যদি নজরে আসে, তাহলে আবারও জাতীয় দলে দেখা যাবে তারকা এই অলরাউন্ডারকে। সময়ই সব বলে দেবে।

এদিকে নাসির হোসেনের বিদায়ের পর শিগগিরই ইনিংস ঘোষণা করে রংপুর। ৯ উইকেটে ৩৯৮ রান তুলেছে তারা। দলটির পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ৭৮ রান করেছেন সোহারাওয়ার্দি শুভ। সমান ২৬ রান করেন ধীমান ঘোষ ও আরিফুল হক। সাজেদুল ইসলাম অপরাজিত ছিলেন ২৫ রানে।

সিলেট বিভাগের পক্ষে সর্বোচ্চ ৫ উইকেট লাভ করেন আবু জায়েদ রাহি। খালেদ আহমেদ পকেটে পুরেছেন ৪ উইকেট।

আইএইচএস/এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।