মেট্রোর ২৯২ রানের জবাবে বরিশাল ১৬৫/৫


প্রকাশিত: ০৩:০৫ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৬

জাতীয় ক্রিকেট লিগের প্রথম টায়ারের পঞ্চম রাউন্ডের খেলায় ঢাকা মেট্রোকে প্রথম ইনিংসে ২৯২ রানে আটকে রাখতে সক্ষম হয়েছে বরিশাল বিভাগ। জবাবে ৫ উইকেটে ১৬৫ রানে দ্বিতীয় দিন শেষ করেছে ফজলে মাহমুদের দল। বিকেএসপির তিন নম্বর মাঠে অনুষ্ঠিত খেলায় ৫ উইকেট নেওয়ার পর ব্যাটিংয়েও আলো কেড়েছেন বরিশালের মনির হোসেন। দিন শেষে তিনি অপরাজিত আছেন ৪০ রানে।

আগের দিনের ৭ উইকেটে ২৫৫ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শুরু করে ঢাকা মেট্রো। কুয়াশার কারণে কিছুটা দেরিতে শুরু হওয়া ম্যাচে আগের দিনের সঙ্গে আর মাত্র ৩৭ রান যোগ করেই গুটিয়ে যায় মেট্রোর ইনিংস। আগেরদিন ৪৮ রানে অপরাজিত থাকা মেহরাব হোসেন জুনিয়র আউট হয়েছেন দলের পক্ষে সর্বোচ্চ  ৬১ রান করে। মেহেদী মারুফ ৫৬, সাদমান ইসলাম ৩৩, ইলিয়াস সানি ৩০ রান করেন।

জবাবে শুরুটা ভালো ছিল না বরিশালের। দলীয় ২ রানেই ওপেনার শাহীন হোসেনকে (০) হারায় তারা। দ্বিতীয় উইকেটে শাহরীয়ার নাফীসকে (৩২) নিয়ে সেই ধাক্কা সামলান অধিনায়ক ফজলে মাহমুদ (৩৮)। এই দুই ব্যাটসম্যান ফিরে গেলে আবারও চাপে পড়ে বরিশাল। ৯৯ রানেই হারিয়ে ফেলে ৫ উইকেট।

সেখান থেকে দলের হাল ধরেন  আল-আমিন ও বল হাতে ৫ উইকেট নেওয়া মনির হোসেন। আল-আমিন ৪৫ এবং মনির হোসেন ৪০ রানে অপরাজিত আছেন। মেট্রোর পক্ষে আবু হায়দার ও ইলিয়াস সানি ২টি করে উইকেট পান। বাকী উইকেটটি নিয়েছেন শামসুর রহমান শুভ।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।