বাদ পড়তে পারেন সৌম্য সরকার


প্রকাশিত: ০৯:০৫ এএম, ২৮ ডিসেম্বর ২০১৬

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে হেরে ব্যাকফুটে আছে বাংলাদেশ। সিরিজে টিকে থাকে দ্বিতীয় ম্যাচে জয়ের কোন বিকল্প নেই টাইগারদের। তবে দ্বিতীয় ম্যাচে বেশ কয়েকটি পরিবর্তন হতে যাচ্ছে টাইগার একাদশে।

দীর্ঘ দিন ধরেই রান নেই সৌম্যের ব্যাটে। এরপরও তার ওপর আস্থা হারায়নি দল। অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ডে প্রস্তুতি ম্যাচে সৌম্যর ব্যাটে ছিল রানে ফেরার আভাস। কিন্তু প্রথম ওয়ানডেতে ক্রাইস্টচার্চে আবারো ব্যর্থ বাঁহাতি এই ওপেনার।

braverdrink

এবার তার জায়গায় ওয়ানডে অভিষেক হতে পারে লেগ স্পিনার তানভীর হায়দারের। সংবাদ সম্মেলনে সে রকম আভাস দিলেন টাইগার কোচ।  চন্ডিকা হাথুরুসিংহে বলেন, `কেউ ধারাবাহিকভাবে পারফরম না করলে তো একটা পর্যায়ে বিকল্প ভাবতেই হবে।`

এদিকে ইনজুরির কারণে দ্বিতীয় ম্যাচে খেলা হচ্ছে না মুশফিকের। তার পরিবর্তে নুরুল হাসান সোহানের অভিষেক তো নিশ্চিতই। আর দীর্ঘদিন পর ফেরা মোস্তাফিজকে টানা না খেলানোর পরামর্শ দিয়েছেন ফিজিও। ফলে তার জায়গায় অভিষেক হতে যাচ্ছে পেসার শুভাশীষ রায়ের।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।