রুনিই ম্যানইউর নতুন অধিনায়ক


প্রকাশিত: ০৬:৩০ পিএম, ১৩ আগস্ট ২০১৪

শেষ অবধি ওয়েন রুনিকেই অধিনায়ক হিসেবে বেছে নিয়েছেন কোচ ফন গল। এখন থেকে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডকে নেতৃত্ব দেবেন রুনি। কারণ তার হাতেই অধিনায়কের আর্মব্যান্ড তুলে দিয়েছেন ম্যানইউর ডাচ কোচ গল। দলের সহ-অধিনায়ক হিসেবে বেছে নেওয়া হয়েছে ড্যারেন ফ্লেচারকে। মঙ্গলবার রাতে ম্যানইউ-ভ্যালেন্সিয়া ম্যাচ শেষে এই তথ্য নিশ্চিত করেছে ইংলিশ ক্লাবটি।

এতদিন নেমেনজা ভিদিচ নেতৃত্ব দিয়েছেন ম্যানইউকে। তবে সার্বিয়ান ভিদিচ দল ছেড়ে যাওয়ায় রুনিই ম্যানইউর সম্ভাব্য অধিনায়ক হিসেবে এগিয়েছিলেন। কিন্তু হুট করেই ডেভিড ময়েসকে বাদ দিয়ে ফন গলকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছে ম্যানইউ, যে কারণে দলের নেতৃত্বের ভার কার ওপর দেওয়া হবে, তা নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চিয়তা। তবে মঙ্গলবার রাতে রুনিকে অধিনায়ক বানিয়ে এই অনিশ্চয়তা দূর করেছেন ফন গল।

অধিনায়ক হওয়ার সংবাদ জানার পর আনন্দিত রুনি বলেছেন, ‘ম্যানইউর মতো একটি ঐতিহ্যবাহী ক্লাবের অধিনায়ক হওয়া ব্যক্তিগতভাবে আমার এবং আমার পরিবারের জন্য অনেক বড় সম্মান। গর্বের সঙ্গে এই দায়িত্ব পালন করব।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।