ড্র করে চেলসির বিদায়


প্রকাশিত: ০৪:০০ এএম, ১২ মার্চ ২০১৫

নিজেদের মাঠ স্টামফোর্ড ব্রিজে পিএসজির সাথে ২-২ গলে ড্র করে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিল চেলসি। এর আগে পিএসজির মাঠে দুই দলের প্রথম ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। প্রতিপক্ষের মাঠে বেশি গোল করার সুবাদে শেষ আটে পৌঁছায় পিএসজি।

খেলার মাত্র ৩১ মিনিটে লালকার্ড দেখে মাঠ ছাড়েন পিএসজির সবচেয়ে বড় তারকা ইব্রাহিমোভিচ। দলের সেরা স্ট্রাইকারকে হরালেও দমে যায়নি ফরাসি চ্যাম্পিয়নরা। তবে আক্রমণ পাল্টা আক্রমণে খেলা চললেও প্রথমার্ধ শেষ হয় অমীমাংসিত ভাবে।

বিরতির পর ম্যাচের ৮১ মিনিটে গ্যারি ক্যাহিলের গোলে এগিয়ে যায় চেলসি। পাঁচ মিনিট পর তাদেরই সাবেক খেলোয়াড় ডেভিড লুইসের গোলে খেলায় সমতা আনে পিএসজি। ১-১ গোলে ম্যাচ ড্র হওয়ায় খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। ৯৫তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে চেলসিকে আবার এগিয়ে নেন এডেন হ্যাজার্ড। ১১৪তম মিনিটে থিয়াগো সিলভা দারুণ হেডে গোল করলে স্টামফোর্ড ব্রিজকে স্তব্ধ করে জয় নিয়ে শেষ আট নিশ্চিত করে পিএসজি।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।